• মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ১১:১৬ পূর্বাহ্ন |

নীলফামারী সদরে কোকোর মনোনয়ন প্রত্যাহার

nilphamari Mapসিসি নিউজ: মনোনয়ন প্রত্যাহারের শেষ দিনে নীলফামারী সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক বিএনপি একাংশের প্রার্থী আনিছুর রহমান কোকো তার মনোনয়ন প্রত্যাহার করে নিয়েছেন। যাচাই বাছাইয়ের শেষ দিনে আজ সোমবার বিকেলে জেলা রিটার্নিং কর্মকর্তার কাছে আবেদন করে মনোনয়ন প্রত্যাহার করে নেন তিনি।
চেয়ারম্যান পদে মোট নয় জন প্রার্থী মনোনয়ন জমা দেন। এর আগে যাচাই বাছাইয়ে বিএনপির আরেক প্রার্থী আলমগীর সরকারের মনোনয়ন ঋণখেলাপীর অভিযোগে বাতিল করা হয়।
বর্তমানে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দীতাকারী বাকী সাতজন প্রার্থী হলেন, আবুজার রহমান (আ.লীগ), শামসুজ্জামান জামান (বিএনপি), ফরহ্নাুল হক (বিএনপি), মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীন (জা.পা), একেএম সাজ্জাদ পারভেজ (জা.পা), মাহবুব আলী শাহ ফকির (খেলাফত মজলিশ) ও প্রভাষক খায়রুল আনাম (জামায়াত)।
এছাড়াও ভাইস-চেয়ারম্যান পদে পাঁচজন হলেন, নাহিদুল ইসলাম নিক্সন (আওয়ামী লীগ), কাজী আক্তারুজ্জামান জুয়েল (বিএনপি), প্রবীর গুহ রিন্টু (বিএনপি), আতাউর রহমান বাবু (কৃষক-শ্রমিক-জনতা লীগ) ও মোকাররম হোসেন সাঈদী (জামায়াত)।
এবং মহিলা ভাইস-চেয়ারম্যান পদে চারজন প্রার্থী হলেন, আরিফা সুলতানা লাভলী (আওয়ামী লীগ), নাসরিন আক্তার (বিএনপি), শিরিন নুর রিক্তা (বিএনপি) ও  মোছাম্মদ মাহামুদা বেগম (জামায়াত)। জেলা নির্বাচন অফিসার জাকিয়া সুলতানা মনোনয়ন প্রত্যাহারের বিষয়টি নিশ্চিত করেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Red Chilli Saidpur

আর্কাইভ