• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:০৭ পূর্বাহ্ন |
শিরোনাম :
তাপপ্রবাহ নিয়ে ৭২ ঘণ্টার সতর্কতা আবহাওয়া অধিদপ্তরের উত্তরের চার জেলার সাথে রংপুরের বাস চলাচল বন্ধ, দুর্ভোগে যাত্রীরা খানসামায় প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ফুলবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনীতে ৩৯টি স্টলে উন্নত জাতের পশু-পাখি প্রদর্শন নীলফামারীতে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী শুরু ক্ষেতলালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ‍্যে হাতাহাতি  সড়ক দূর্ঘটনায় সংগীত শিল্পী পাগল হাসানসহ নিহত ২ পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি দেশের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়, জনজীবন বিপর্যস্ত কারারক্ষী ও নারী কয়েদির অনৈতিক সম্পর্ক: নারী হাজতিকে মারধরের অভিযোগ

গণপিটুনিতে ২ ডাকাত নিহত

Gono Petoniনিউজ ডেস্ক: নারায়ণগঞ্জের আড়াইহাজারে গণপিটুনিতে দুই ডাকাত নিহত হয়েছে। সোমবার রাত ১১টায় উপজেলার কাদিরজা গ্রামে এ ঘটনা ঘটে। নিহতরা হলেন, মর্দাসাদি গ্রামের জাহেদ আলীর ছেলে মোক্তার (৩৫) ও একই গ্রামের শহীদ মিয়ার ছেলে আল-আমিন (৩০)।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্র জানায়, উপজেলার আতাদি গ্রামের একটি চকে রাত ১০টায় একদল ডাকাত প্রস্তুতি নিচ্ছিল। এলাকাবাসী টের পেয়ে পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে এসে ডাকাতদের ধাওয়া করে। এ সময় পুলিশকে লক্ষ্য করে ডাকাতরা কয়েকটি ককটেল বিস্ফোরণ ঘটায়। পরে পুলিশও কয়েক রাউন্ড গুলি ছোড়ে। ডাকাতরা চক থেকে বেরিয়ে কাদিরজা গ্রামে প্রবেশ করে। সে সময় এলাকাসী দুই ডাকাতকে আটক করে গণপিটুনি দিলে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়। পরে পুলিশ ঘটনাস্থল থেকে তালা ভাঙ্গার কাটার, বল্লম ও ধারালো ছুরি উদ্ধার করে।

ঘটনার সত্যতা স্বীকার করে আড়াইহাজার থানার পরিদর্শক মো. আলমগীর জানান, নিহতদের বিরুদ্ধে আড়াইহাজার থানায় ১০/১৫টি ডাকাতির মামলা রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ