• বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ০৭:৫২ পূর্বাহ্ন |

নির্বাচনের ফলাফল পক্ষে নিতে সরকার তাণ্ডব চালাচ্ছে : রিজভী

rijviঢাকা: আগামীকালের উপজেলা নির্বাচনের ফলাফল নিজেদের পক্ষে নিতে সরকার ইতিমধ্যে দলীয় ক্যাডারদের দিয়ে দেশের বিভিন্ন স্থানে তাণ্ডব চালাচ্ছে। দ্বিতীয় দফা উপজেলা নির্বাচন যদি সুষ্ঠু না হয় তবে কঠোর আন্দোলনের মাধ্যমে দেশ উত্তাল করে দেয়া হবে। আজ বুধবার বেলা সাড়ে ১১টায় বিএনপির নয়াপল্টনের কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে দলের যুগ্ম-মহাসচিব রুহুল কবীর রিজভী এসব কথা বলেন।
রুহুল কবীর রিজভী বলেন, নির্বাচন কমিশনের একটি সুন্দর ও সুষ্ঠু পরিবেশের মাধ্যমে উপজেলা নির্বাচন করার কোনো উদ্যোগ নেই। আমাদের নেতাকর্মীদের অন্যায়ভাবে মিথ্যা মামলা দিয়ে আটক করা হচ্ছে। প্রার্থীদের হয়রানি করা হচ্ছে। যা কোনো সুষ্ঠু নির্বাচনের বৈশিষ্ট্য নয়। অথচ এই বিষয়ে নির্বাচন কমিশনের কোনো উদ্যোগও নেই।
তিনি আরো বলেন, উপজেলা নির্বাচনে বিএনপির জনসমর্থন দেখে নেতিবাচক প্রভাব ফেলতেই সরকার আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে দিয়ে প্রার্থীদের নামে মিথ্যা ও বানোয়াট মামলা দিচ্ছে। দেশের বিভিন্ন স্থানে আমাদের উপজেলা চেয়ারম্যান প্রার্থীদের পুলিশ অন্যায়ভাবে আটক করছে। নির্বাচন কমিশন যদি সুষ্ঠুভাবে নির্বাচন পরিচালনা করতে পারে তবে শতকরা ৯৫ ভাগ ফলাফল বিএনপির পক্ষে আসবে।
ক্রসফায়ারে জেএমবি জঙ্গি রাকিব আহমেদের মৃত্যু প্রসঙ্গে বিএনপি নেতা রুহুল কবির বলেন, তদন্ত কমিটির প্রতিবেদন দেয়ার আগেই তাকে ক্রসফায়ারে হত্যা করা রহস্যজনক। এসময় তিনি আওয়ামী লীগকে জঙ্গি সংগঠন এবং জঙ্গিদের আশ্রয়দাতা হিসেবেও উল্লেখ করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Red Chilli Saidpur

আর্কাইভ