• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:২৯ পূর্বাহ্ন |
শিরোনাম :
তাপপ্রবাহ নিয়ে ৭২ ঘণ্টার সতর্কতা আবহাওয়া অধিদপ্তরের উত্তরের চার জেলার সাথে রংপুরের বাস চলাচল বন্ধ, দুর্ভোগে যাত্রীরা খানসামায় প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ফুলবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনীতে ৩৯টি স্টলে উন্নত জাতের পশু-পাখি প্রদর্শন নীলফামারীতে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী শুরু ক্ষেতলালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ‍্যে হাতাহাতি  সড়ক দূর্ঘটনায় সংগীত শিল্পী পাগল হাসানসহ নিহত ২ পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি দেশের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়, জনজীবন বিপর্যস্ত কারারক্ষী ও নারী কয়েদির অনৈতিক সম্পর্ক: নারী হাজতিকে মারধরের অভিযোগ

রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের কর্মচারীর লাশ উদ্ধার

lashরংপুর: রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের কর্মচারী ইউনিয়নের সাধারণ সম্পাদক আব্রাহাম লিংকনের গুলিবিদ্ধ লাশ বগুড়া থেকে উদ্ধার করেছে পুলিশ। বুধবার বিকেলে মোকামতলা থেকে লাশটি উদ্ধার করা হয়। এর আগে ১১ দিন ধরে তিনি নিখোঁজ ছিলেন। তাকে মাথায় গুলি করে হত্যা করা হয়েছে বলে পুলিশ নিশ্চিত করেছে।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা গেছে, গত ১৫ ফেব্রুয়ারি দুপুর সাড়ে ১২টার দিকে লিংকন রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের সামনে একটি চায়ের দোকানে অবস্থান করছিলেন। এ সময় সাদা মাইক্রেবাসে একদল লোক এসে নিজেদের আইন শৃংখলা বাহিনীর লোক বলে পরিচয় দিয়ে অস্ত্রের মুখে তাকে তুলে নিয়ে যায়।

এ ঘটনার পর থেকে লিংকনের আর কোন সন্ধান পাওয়া যায়নি। এদিকে লিংকনকে উদ্ধারের দাবিতে রংপুর  মেডিকেল কলেজ হাসপাতালে কর্মচারীরা লাগাতার কর্মবিরতি পালন করে আসছিলো। সেই সাথে এলাকাবাসি ও হাসপাতালের কর্মচারীরা তার সন্ধানের দাবিতে ডিসি-এসপি অফিস ঘেরাও সড়ক অবরোধ বিক্ষোভ মানববন্ধনসহ নানান কর্মসূচি পালন করে আসছিলো। এদিকে লিংকনকে অপহরণ করার কথা পুলিশ বা র‌্যাব কেউ স্বীকার করেনি। তারা বরাবরই বিষয়টি অস্বীকার করে আসছিলো।

এদিকে বুধবার বিকেলে নিখোঁজ লিংকনের লাশ বগুড়া জেলার মোকামতলা এলাকায় রাস্তার ধারে পরে থাকতে দেখে সেখানকার লোকজন থানায় খবর দেয়। পুলিশ লাশ তার উদ্ধার করে বগুড়া মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। খবর পেয়ে লিংকনের স্বজনরা বগুড়া হাসপাতালে গিয়ে তার লাশ সনাক্ত করে।

নিহত লিংকনের বড় ভাই রাজু জানান, লিংকনকে অপহরণ করে নিয়ে যাবার সময় তার পড়নে যে প্যান্ট ও শার্ট ছিলো ওই অবস্থাতেই তার লাশ উদ্ধার করা হয়েছে। তার শরীরে অন্য কোন আঘাতের চিহ্ন নেই। তবে মাথায় কানের নীচে দুটি আঘাতের চিহ্ন দেখা গেছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ