• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:৫৫ পূর্বাহ্ন |
শিরোনাম :
তাপপ্রবাহ নিয়ে ৭২ ঘণ্টার সতর্কতা আবহাওয়া অধিদপ্তরের উত্তরের চার জেলার সাথে রংপুরের বাস চলাচল বন্ধ, দুর্ভোগে যাত্রীরা খানসামায় প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ফুলবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনীতে ৩৯টি স্টলে উন্নত জাতের পশু-পাখি প্রদর্শন নীলফামারীতে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী শুরু ক্ষেতলালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ‍্যে হাতাহাতি  সড়ক দূর্ঘটনায় সংগীত শিল্পী পাগল হাসানসহ নিহত ২ পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি দেশের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়, জনজীবন বিপর্যস্ত কারারক্ষী ও নারী কয়েদির অনৈতিক সম্পর্ক: নারী হাজতিকে মারধরের অভিযোগ

পীরগঞ্জে পরিত্যাক্ত অবস্থায় ব্যালট পেপার উদ্ধার

rangpur mapপীরগঞ্জ (রংপুর): রংপুরের পীরগঞ্জে পরিত্যাক্ত অবস্থায় ব্যালট পেপার উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার দুপুর ১টা ৩৫ মিনিটে উপজেলা সদরের বাচ্চু মন্ডলের ছমিল ও আব্দুর রশিদের পুকুর থেকে ১বস্তা পরিমান ব্যালট পেপার উদ্ধার করে পুলিশ। এ সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটার্নিং অফিসার এ.টি.এম জিয়াউল ইসলাম, উপজেলা নির্বাচন কর্মকর্তা হাওলাদার কামরুল ইসলাম উপস্থিত ছিলেন।
পুলিশ ও প্রত্যক্ষদর্শী সুত্রে জানা গেছে, দুপুরে ব্যালট পেপারগুলো পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয় এলাকাবাসী। পুলিশ সহকারী রিটার্নিং কর্মকর্তাকে নিয়ে ঘটনাস্থলে পৌঁছে ব্যালট বস্তাসহ পেপারগুলো উদ্ধার করে থানায় নিয়ে আসে।
সহকারী রিটার্নিং অফিসার এ.টি.এম জিয়াউল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে সিসি নিউজকে বলেন, আইননানুগ ব্যবস্থা গ্রহনে পুলিশকে নির্দেশ দেয়া হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ