• বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ০৯:০৭ অপরাহ্ন |

বহির্বিশ্বেও এ নির্বাচন গ্রহণযোগ্য হবে: আ.লীগ

h t emamনিউজ ডেস্ক: আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদ সদস্য এইচ টি ইমাম বলেছেন, দ্বিতীয় দফায় উপজেলা নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষভাবে অনুষ্ঠিত হয়েছে। বহির্বিশ্বে সবার কাছেও এ নির্বাচন গ্রহণযোগ্য হবে। দেশের প্রত্যেকটি অঞ্চল থেকে আমরা যে তথ্য পেয়েছি তাতে আমরা দাবি করতে পারি সব জায়গায় শান্তিপূর্ণভাবে নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার সন্ধ্যায় আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে সংবাদ সম্মেলনে তিনি আরও বলেন, বিএনপির কয়েকটি উপজেলার নির্বাচন বর্জনের ঘোষণা কৌতুহলোদ্দিপক বটে। যেসব উপজেলায় ভোট বর্জন করে হরতালের আহ্বান করা হয়েছে সেগুলো আওয়ামী লীগ অধ্যুষিত এলাকা। তাই তাঁরা তাদের পরাজয় নিশ্চিত ভেবেই হরতালের ডাক দিয়েছে।

‘প্রথম দফা নির্বাচনে পরাজয়ের পর আওয়ামী লীগ হতভম্ব’ বিএনপি নেতাদের এমন বক্তব্যের জবাবে আওয়ামী লীগের নির্বাচন পরিচালনা কমিটির এই কো-চেয়ারম্যান বলেন, আওয়ামী লীগ মোটেও হতভম্ব নয়। এই প্রক্রিয়াকে আমরা গণতান্ত্রিক বলে ধরে নিয়েছি। আওয়ামী লীগের ভোট ব্যাংক অটুট আছে।

প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা এইচ টি ইমাম বলেন, বিএনপির জন্মলগ্ন থেকেই তাদের একটি লাইং স্পিনিং মিল আছে। সেখান থেকে অনবরত মিথ্যা কথার জাল বোনা হয়। বারবার মিথ্যা কথা বলা হলে সবাই বিশ্বাস করবে না। সংবাদ সম্মেলনে আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ড. আব্দুস সোবহান গোলাপ, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. বদিউজ্জমান ভূঁইয়া ডাবলু, মহিলা বিষয়ক সম্পাদক ফজিলাতুন নেসা ইন্দিরা প্রমূখ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Red Chilli Saidpur

আর্কাইভ