• মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০৬:৩১ অপরাহ্ন |

জামায়াতের অর্ধ শতক ভাইস চেয়ারম্যানে

ECসিসি নিউজ: দু’দফার উপজেলা পরিষদ নির্বাচনে মোট ৫৩টি ভাইস চেয়ারম্যান পদে নির্বাচিত হয়ে চমক লাগিয়েছে নানা অভিযোগে অভিযুক্ত দলটি।
প্রথম দফায় ২৩ আর দ্বিতীয় দফায় ৩০ সব মিলে ৫৩টি উপজেলার ভাইস চেয়ারম্যান এখন জামায়াতের। চেয়ারম্যানেও বিশ পেরিয়েছে দলটি আর মহিলা ভাইস চেয়ারম্যানে বিশ ছুঁই ছুঁই করছে।
বৃহস্পতিবার অনুষ্ঠিত দ্বিতীয় দফা নির্বাচনে ১১৫টি ভাইস চেয়ারম্যান পদের ৩০টিতে জয় পেয়েছে জামায়াত সমর্থিত প্রার্থীরা। অন্যদিকে বিএনপি ২৮, আওয়ামী লীগ ২৮, জাপা দুই, এবং অন্যান্য প্রার্থীরা জয় পেয়েছে পাঁচটিতে।
এছাড়া একই দিনের নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান পদে জামায়াতের ৯ জন বিজয়ী হয়েছেন। অন্যদিকে বিএনপি ৪৪, আওয়ামী লীগ ২৬, জাপা দুই ও অন্যান্য চারজন নির্বাচিত হয়েছেন।
এর আগে গত ১৯ ফেব্রুয়ারি প্রথম ধাপের উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী হয়েছে জামায়াত সমর্থিত ২৩ জন, বিএনপি সমর্থিত ৩২ জন, আওয়ামী লীগ সমর্থিত ২৪ জন, স্বতন্ত্র ছয়জন, জাতীয় পার্টি সমর্থিত তিনজন এবং অন্যান্যদের মধ্যে চারজন।
সেসময় মহিলা ভাইস চেয়ারম্যান পদে জামায়াত সমর্থিত ১০ জন, বিএনপি সমর্থিত ৩৪ জন, আওয়ামী লীগ সমর্থিত ৩৪ জন, স্বতন্ত্র সাতজন, জাতীয় পার্টির একজন এবং অন্যান্যদের মধ্যে তিনজন জয়ী হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Red Chilli Saidpur

আর্কাইভ