• বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ০৮:৩১ অপরাহ্ন |

স্বস্তিকার নগ্ন অভিনয় নিয়ে সমালোচনার ঝড়

sostikaবিনোদন ডেস্ক: মৈনাক ভৌমিকের নতুন ছবি ‘টেক ওয়ান’-এ স্বস্তিকা মুখোপাধ্যায় সম্পূর্ণ নগ্ন হয়েছেন। তাও আবার শরীরের সামনের অংশ তিনি নির্দ্বিধায় উন্মোচন করেছেন ক্যামেরার সামনে। অবশ্য এই শুটিং যখন হয়েছে তখন পরিচালক ও অভিনেত্রী ছাড়া ছিলেন ক্যামেরাম্যান ও চারজন টেকনিশিয়ান। এ নিয়ে নান রকম আলোচনা-সমালোচনার ঝড় বইছে কোলকাতার সিনেমা পাড়ায়।

এর আগে শ্রীলঙ্কার পরিচালক বিমুক্তির ছবিতে পাওলি দাম নগ্ন হয়েছিলেন। আর তার ওরাল সেক্স নিয়ে রীতিমত ঝড় উঠেছিল তখন। এবারের ছবিটি তৈরি হয়েছে স্বস্তিকার নগ্ন দৃশ্য ফাঁস হয়ে যাওয়ার কাহিনীকে ঘিরেই। ছবিতে নগ্ন হয়ে অভিনয় করা নিয়ে তোলপাড় চললেও স্বস্তিকার তাতে কিছু আসে যায় না।

ছবিতে নিজেকে নগ্ন দেখে ভাল লেগেছে জানিয়ে স্বস্তিকা বলেন, আমাদের দেশে সিনেমায় কোন পুরুষ নিতম্ব দেখালে সমস্যা হয় না। কিন্তু সেই কাজ একজন অভিনেত্রী করলেই গেল গেল রব উঠে। আসলে ছবির প্রযোজনে স্বস্তিকা নগ্ন হতে কখনও অরাজি ছিলেন না। মৈনাকের আগের ছবিতেও বেশ খোলামেলা অভিনয় করেছেন। তবে এবার যেভাবে তিনি ফ্রন্টাল নুডিটিতে নিজেকে প্রকাশ করেছেন তা নিয়েই যত আলোচনা। ছবিটি আগামী এপ্রিলেই মুক্তি পাবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Red Chilli Saidpur

আর্কাইভ