• শুক্রবার, ১০ মে ২০২৪, ০৭:২৮ পূর্বাহ্ন |
শিরোনাম :
ডোমারে রির্টানিং কর্মকর্তার কন্ট্রোল রুমে হামলার ঘটনায় গ্রেপ্তার ৫ অনলাইন জুয়ার কারণে অর্থ পাচার বাড়ছে: অর্থমন্ত্রী দিনাজপুরে ট্রাকের ধাক্কায় পুলিশ কর্মকর্তা নিহত সৈয়দপুরে মা হাসপাতালের নিবন্ধন না থাকায় সিলগালা হ্যাটট্রিক জয়ে সিরিজ বাংলাদেশের অনিবন্ধিত অনলাইন পোর্টাল বন্ধ করে দেওয়া হবে: তথ্য প্রতিমন্ত্রী সৈয়দপুরে অনুষ্ঠিত হলো এয়ার এ্যাস্ট্রা’র বিজনেস পার্টনার মিট নীলফামারীতে প্রত্যাগত রেমিট্যান্স যোদ্ধাদের কর্মসংস্থানে সেমিনার নীলফামারীতে প্রবীণদের স্বাস্থ্য সচেতনতামুলক মুলক আলোচনা সভা অনুষ্ঠিত স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র গঠনের দাবি: নীলফামারীতে ছাত্রলীগের পদযাত্রা ও ছাত্র সমাবেশ

সুষ্ঠু নির্বাচন করতে ব্যর্থ নির্বাচন কমিশন : সুজন

Sujonসিসি নিউজ: সুজন সম্পাদক বদিউল আলম মুজমদার বলেছেন, দলীয় সরকারের অধীনে ক্ষমতা হস্তান্তরের সিস্টেম চালু থাকলে দেশ নরকে পরিণত হবে। এর প্রমাণ গত ৫ জানুয়ারির সংসদ নির্বাচন ও উপজেলা নির্বাচন।
এ সময় ৫ জানুয়ারির নির্বাচন কোনোভাবেই গ্রহণযোগ্য হতে পারে না বলেও মন্তব্য করেন তিনি।
শুক্রবার সন্ধ্যা ৬টায় রাজধানীর পল্টনে ফটো জার্নালিস্ট মিলনয়াতনে ‘আন্তর্জাতিক মাতৃভাষা দিবসের গুরুত্ব ও তাৎপর্য’ শীর্ষক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।
আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন মানবাধিকার কমিশনের সাবেক চেয়ারম্যান আমিরুল ইসলাম চৌধুরী। সভা শেষে দুর্নীতি বিষয়ক সচিত্র সংবাদে শ্রেষ্ঠ চিত্রগ্রাহক হিসাবে জজ ওয়াশিংটন সম্মননা পদক দেওয়া হয় একুশে টেলিভিশনের ক্যামেরা পারসন এআর হৃদয়কে।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ