• সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০৬:২৭ পূর্বাহ্ন |

আওয়ামীলীগ রক্তপিপাসু: খালেদা

khaladaসিসি নিউজ: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া বলেছেন, আওয়ামীলীগ সরকার জনগণের সম্পদ লুট করে। এরা রক্তপিপাসু। এরা শুধু হত্যা করতে জানে, মানুষকে রক্ষা করতে জানে না।

তিনি আরও বলেন, আওয়ামী লীগ জোর করে ক্ষমতায় আছে। তারা গণতন্ত্র বিশ্বাস করে না। আমাদের আন্দোলন শুরু হবে। দ্রুত এ সরকারকে বিদায় নিতে হবে। শনিবার বিকেলে রাজবাড়ীর শহীদ খুশী রেলওয়ে ময়দানে জেলা বিএনপি আয়োজিত এক জনসভায় তিনি এ কথা বলেন।

তিনি বলেন, আমরা বার বার বলেছি আওয়ামী লীগের অধীনে কোনো সুষ্ঠু নির্বাচন হতে পারে না। তা তারা প্রমাণ করেছে। সংসদ নির্বাচনে জনগণ ভোট দিতে যায়নি। ভোট কেন্দ্র ফাঁকা ছিল। জনগণ জানিয়ে দিয়েছে আওয়ামী লীগের অধীনে নির্বাচন সুষ্ঠু হয় না।

আওয়ামীলীগের সমালোচনা করে সাবেক প্রধানমন্ত্রী বলেন, আওয়ামী লীগ মানুষ খুন করতে জানে, উন্নয়ন করতে জানে না। এ সরকার বহুদলীয় গণতন্ত্র বিশ্বাস করে না। এ সরকার অবৈধ, জবরদখলকারী সরকার। দেশের স্বাধীন সার্বভৌমত্ত্ব রাখতে হলে আওয়ামী লীগ সরকারকে সরাতে হবে। এ দেশকে বাঁচাতে হবে।

১৯ দলকে বাদ দিয়ে নির্বাচন হতে পারে না উল্লেখ করে বিএনপি চেয়ারপারসন বলেন, ভবিষ্যতে নির্বাচন হতে হলে তত্ত্বাবধায়ক সরকারের অধীনেই হতে হবে। আমাদের আন্দোলন শুরু হবে। অবৈধ সরকারকে বেশি দিন ক্ষমতায় রাখ যাবে না। প্রায় ৭ বছর পর শনিবার বিকেল সাড়ে ৩টার দিকে রাজবাড়ী পৌঁছান খালেদা জিয়া।

খালেদা জিয়ার আগমনকে ঘিরে বিএনপি নেতাকর্মীরা উজ্জীবিত রয়েছেন বেশ কয়েক দিন ধরেই। বিএনপি চেয়ারপারসনকে স্বাগত জানাতে রাজবাড়ী শহর থেকে দৌলতদিয়া পর্যন্ত নির্মাণ করা হয় শতাধিক তোরণ। ব্যানার-ফেস্টুনে তাকে স্বাগত জানানো হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Red Chilli Saidpur

আর্কাইভ