• সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০৩:৩৫ অপরাহ্ন |

মহেশখালীতে আ.লীগের বিদ্রোহী প্রার্থী বিজয়ী

ECকক্সবাজার: কক্সবাজারের মহেশখালী উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী হোসাইন ইব্রাহীম বেসরকারি ভাবে বিজয়ী হয়েছেন।
শনিবার রাতে  মোট ৬৮টি কেন্দ্রে তিনি ৩৬৩৭৩ ভোট পেয়ে বেসরকারি ভাবে নির্বাচীত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী বিএনপি’র বিদ্রোহী প্রার্থী হাবিব উল্লাহ টুপি নিয়ে পেয়েছেন ৩০৭৮১ ভোট।
আর ব্যাটারী প্রতীক নিয়ে বিএনপি সমর্থিত প্রার্থী আবু বকর পেয়েছেন ২৩৮৭৩ ভোট। আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী আনোয়ার পাশা চোধুরী পেয়েছেন ৬৩৭৪ ভোট।
উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) কার্যালয়ে সহকারী রিটার্নিং অফিসার আনোয়ারুল নাসের এ ফল ঘোষণা করেন।
সকাল ৮টা থেকে উপজেলার ৬৮টি কেন্দ্রে ভোটগ্রহণ শুরু হয়। বিকেল ৪টা পর্যন্ত ভোট নেওয়ার পর ভোট গণনা শুরু হয়। এ সময় কোথাও কোনো অপ্রীতিকর ঘটনা ঘটেনি। উৎসবমুখর পরিবেশে ভোটারদের ভোট দিতে দেখা গেছে। এ সব কেন্দ্রে নারী ভোটারের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো।
সহকারী রিটার্নিং কর্মকর্তা ও মহেশখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা আনোয়ারুল নাসের জানান, বিকেল ৪টা পর্যন্ত কোনো অপ্রীতিকর ঘটনা ছাড়াই ভোটগ্রহণ শেষ হয়। এর পর স্ব স্ব কেন্দ্রে ভোট গণনা শেষে প্রিসাইডিং অফিসার কেন্দ্রের ফল ঘোষণা করবেন। তবে চূড়ান্ত ফল সহকারী রিটার্নিং কর্মকর্তার কার্যালয় থেকে ঘোষণা করা হবে বলে জানান তিনি।
কক্সবাজারের অতিরিক্ত পুলিশ সুপার তোফায়েল আহমদ জানান, বিকেল ৪টার পর ভোট গণনা শুরু হয়েছে। উপজেলার ৬৮টি ভোটকেন্দ্রের মধ্যে ৪০টি কেন্দ্রকে ঝুঁকিপূর্ণ হিসেবে চিহ্নিত করায় ওই সব কেন্দ্রে ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা নেওয়া হয়।
মহেশখালীর আটটি ইউনিয়ন ও একটি পৌরসভায় মোট ভোটার ১ লাখ ৮৮ হাজার ৫২৮ জন। এর মধ্যে পুরুষ ভোটার ৯৬ হাজার ৮৭৬ জন ও নারী ভোটার ৯১ হাজার ৬৫৫ জন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Red Chilli Saidpur

আর্কাইভ