• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:৫৬ অপরাহ্ন |
শিরোনাম :
তাপপ্রবাহ নিয়ে ৭২ ঘণ্টার সতর্কতা আবহাওয়া অধিদপ্তরের উত্তরের চার জেলার সাথে রংপুরের বাস চলাচল বন্ধ, দুর্ভোগে যাত্রীরা খানসামায় প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ফুলবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনীতে ৩৯টি স্টলে উন্নত জাতের পশু-পাখি প্রদর্শন নীলফামারীতে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী শুরু ক্ষেতলালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ‍্যে হাতাহাতি  সড়ক দূর্ঘটনায় সংগীত শিল্পী পাগল হাসানসহ নিহত ২ পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি দেশের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়, জনজীবন বিপর্যস্ত কারারক্ষী ও নারী কয়েদির অনৈতিক সম্পর্ক: নারী হাজতিকে মারধরের অভিযোগ

বাঁশবাগানে রহস্যজনক সুড়ঙ্গ!

2222নাটোর: জেলার বাগাতিপাড়ায় বাঁশবাগানের মধ্যে রহস্যজনক সুড়ঙ্গের সন্ধান পাওয়া গেছে। প্রায় সাত ফুট গভীর এই সুড়ঙ্গটিকে নিয়ে সাধারণ মানুষের মধ্যে তৈরি হয়েছে ব্যাপক কৌতুহল।
শনিবার সকাল থেকেই উৎসুক মানুষ সুড়ঙ্গটি দেখতে ভীড় জমাচ্ছেন। গুপ্তধন উদ্ধারে অথবা কোনো কিছু গুম করে রাখতে সুড়ঙ্গটি তৈরি করা হয়েছে এমন ধারণাও করছেন কেউ কেউ।
প্রত্যক্ষদর্শীরা জানান, উপজেলার চিথলিয়া গ্রামের কাইমুদ্দিন শেখের বাঁশবাগানের মধ্যে রহস্যজনক সুড়ঙ্গটির সন্ধান পাওয়া যায়। শুক্রবার রাতে সুড়ঙ্গটি তৈরি হয় বলে স্থানীয়দের ধারণা।
কাইমুদ্দিনের ভাই আমিরুল শেখ জানান, তিনি শনিবার সকালে বাঁশবাগানে গরু বাধতে গিয়ে প্রথমে পানির বোতল দেখে এগিয়ে সুড়ঙ্গটি দেখতে পান। এছাড়াও তিনি সেখানে সিগারেটের খালি প্যাকেট ও ম্যাচ লাইট দেখতে পান।
স্থানীয় দানেশ চন্দ্র বিশ্বাস জানান, সকালে লোকমুখে শুনে তিনি সুড়ঙ্গটি দেখতে আসেন। তিনি বলেন, ‘মাটি দেখে মনে হচ্ছে গতরাতে সুড়ঙ্গটি করা হয়েছে।’
সুড়ঙ্গটি প্রায় সাত ফুট দীর্ঘ বলেও তিনি জানান। তবে, মানুষকে গুম করে রাখতে দুর্বৃত্তরা এটি করতে পারে এমন ধারণাও উড়িয়ে দেয়া যায়না বলে তিনি মন্তব্য করেন।
বাঁশবাগান মালিক কাইমুদ্দিন শেখ বলেন, ‘জমিদার আমলে এ অঞ্চলে খাজনা সংগ্রাহক চন্দ্র শেখর তলবদার বাস করতেন। সে সময়ের কোনো গুপ্তধনের সন্ধানে এ সুড়ঙ্গটি করা হতে পারে বলে তিনি ধারণা করেন। ঘটনাটি পুলিশকে জানানো হয়েছে বলে তিনি জানান।
স্থানীয় পাঁকা ইউপি চেয়ারম্যান নয়েজ মাহমুদ সুড়ঙ্গের সন্ধান পাওয়ার বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘কে বা কারা, কেন সুড়ঙ্গটি তৈরি করেছে তা জানা যায়নি।’
এ ব্যাপারে বাগাতিপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) আমিনুল ইসলাম বলেন, ‘সকালে খবর পেয়ে জমির মালিককে সুড়ঙ্গটি বন্ধ করে দিতে বলা হয়েছে।’
উৎসঃ   বাংলামেইল২৪


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ