• সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০৭:১৯ পূর্বাহ্ন |

রোববারের রাশিফল

Rasifolমেষ (মার্চ ২১-এপ্রিল ১৯): ভোর রাতে দেখা স্বপ্নের ব্যাখ্যা খুঁজতে গিয়ে হয়রান হবেন না। সকাল থেকেই আঁতকা কিছু ঝামেলার মুখোমুখি হতে পারেন। তাই বলে হতাশ হবেন না। দুপুর থেকে আপনার শুভদিন শুরু হবে। আর তখন থেকেই কাজ শুরু করুন। অফিসে বসের সঙ্গে যুদ্ধের জন্য যে প্রস্তুতি কয়েকদিন ধরেই নিচ্ছিলেন তা আজ সেরে ফেলুন। নিজের মতামত, পরিকল্পনার প্রতি অনড় থাকুন। কারণ জয় আপনার হবেই। অফিস শেষে যাদের কাছে টাকা পান তাদের সঙ্গে যোগাযোগ করুন। অর্থপ্রাপ্তি ঘটতে পারে। বেশি রাত না করে সময় মতো ঘরে ফিরুন। আপনার জন্য সুসংবাদ অপেক্ষা করছে।

বৃষ (এপ্রিল ২০- মে ২০): কোনো সন্দেহ নেই গত কয়েকদিন ধরে আপনি বাসার কোনো কাজই করেননি। তাই আজ সকাল সকাল লেগে যান ঘর সাফাইয়ের কাজে। কারণ আপনার আলসেমির জন্যতো আর অতিথি আসা বন্ধ থাকবে না। দুপুর নাগাদ বাসায় অতিথি আসার সম্ভাবনা প্রবল। নতুন চাকরি খুঁজছেন কিন্তু মিলছে না। সেক্ষেত্রে আজ ভাগ্য খুলতে পারে। বিবাহিতদের জন্য আজ বেজায় মুশকিলের দিন। প্রাত্যহিক খুঁটিনাটি নিয়ে সমানে সমানে বিবাদ হতে পারে, তাই বলে প্রিয়জনকে ভালোবাসা থেকে বঞ্চিত করবেন না।

মিথুন (মে ২১- জুন ২০): সকাল থেকেই শরীরটা নিয়ে ভালো বোধ করছেন না। কোনো সন্দেহ নেই এই অসুস্থতার কারণ, টানা কয়েকদিন ধরে নেয়া কাজের চাপ। এই কারণে আপনার মেজাজ খিটখিটে থাকলেও তা যেন পরিবারের ওপর প্রভাব না ফেলে সেদিকে খেয়াল রাখবেন। অসুস্থতা সত্ত্বেও প্রিয়জনকে সময় দিতে পারেন, আর এক্ষেত্রে প্রিয়জনের কাছ থেকে অল্প বিস্তর উপহার পাওয়ার সম্ভাবনা আছে। কর্মক্ষেত্রে উন্নতির দেখা পাবেন।

কর্কট (জুন ২১- জুলাই ২২): আপনি মানুষ হিসেবে এমনিতেই সৎ। কিন্তু বাস্তবিক অবস্থা এবং চাপের কারণে যতটুকু অসৎ হতে চাইছে মন, আজ তা ছুড়ে ফেলুন। কর্মক্ষেত্রে কিছুটা কূটনৈতিক আচরণ অব্যাহত রাখুন। আখেরে লাভ হবে। প্রিয়জনের সঙ্গে ভালো সময় কাটাতে চাইলে আজ দূরে কোথাও না গিয়ে সিনেমা হলে কিংবা নাটক পাড়ায় যেতে পারেন। সৃষ্টিশীল কাজও দেখা হবে আর সময়টাও ভালো কাটবে। কারণ আপনি নিজেই একজন সৃষ্টিশীল মানুষ।

সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২): আপনি প্রায়শই ভাবেন যে, আপনার সঙ্গী একটা বস্তু। আর তাই ‘আমাকে বিরক্ত করবেন না’ এই ভাব বজায় রাখেন সবসময়। তাই আপনার নক্ষত্র আজ সকাল থেকেই আর আপনাকে একা থাকতে দিচ্ছে না। সকাল থেকেই বন্ধু ও কাছের মানুষ বাসায় ভিড় করবে। নিজের আনন্দ আর গল্পের বেসাতি নিয়ে জমিয়ে ফেলুন আড্ডা। মনে রাখবেন আপনি সিংহ মশায়। তাই আড্ডার নেতৃত্বটা আপনার হাতেই থাকছে। তেমনি কর্মক্ষেত্রেও আজ আপনিই বস।

কন্যা (আগস্ট ২৩- সেপ্টেম্বর ২২): সামাজিক কোনো অনুষ্ঠানের বিশেষ অতিথি হতে যাচ্ছেন আজ। তাই নিজেকে একটু গুছিয়ে নিন। আপনার আকর্ষণ করার মোহনীয় ক্ষমতাই আপনাকে কাঙ্ক্ষিত সুযোগ এনে দিয়েছে। কর্মক্ষেত্রে অবশ্য আজ সময়সূচি সংক্রান্ত জটিলতায় পড়তে পারেন। বেশি আমলে না দিয়ে কাজে লেগে যান। কারণ সন্ধ্যে বেলা সম্পর্কের নতুন মোড় অপেক্ষা করছে আপনার জন্য।

তুলা (সেপ্টেম্বর ২৩- অক্টোবর ২২): আপনার নক্ষত্র বলছে সন্ধ্যে পর্যন্ত আপনার আজ বাজে দিন। তবে সন্ধ্যের পর বেশকিছু সুসংবাদ আর অর্থপ্রাপ্তির মধ্য দিয়ে বাজে দিনটি শেষ হতে পারে। তাই বলে প্রিয়জনকে সময় দেয়া থেকে বিরত থাকবেন না। প্রিয়জনকে সময় দিন এবং নিজের সৃষ্টিশীলতা বজায় রাখতে নতুন নতুন পরিকল্পনা করুন।

বৃশ্চিক (অক্টোবর ২৩- নভেম্বর ২১): আপনার শরীর থেকে কিছু শক্তি ঝেড়ে ফেলতে হবে, আপনার শক্তি বেশি হয়ে গেছে। নিছক ঝেড়ে ফেলার পরিবর্তে ভালো কাজে লাগাতে চেষ্টা করুণ বৃশ্চিক। রোমান্টিক একটা কথা আজ মনে রাখলে খুব কাজে আসবে- যেসব মানুষ অল্পতেই হেসে ফেলে তারা কিন্তু ভেতরে ভেতরে খুব নিঃসঙ্গ। কর্মক্ষেত্রে আপনার সিদ্ধান্ত আজ দ্রুত অদলবদল হতে চাইতে পারে। ঠাণ্ডা মাথায় সিদ্ধান্ত নিতে চেষ্টা করুন। অর্থযোগ শুভ।

ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১): আজ আপনার পরিচিতি অথবা কাজের পরিধি আরও বেড়ে যেতে পারে। প্রেমের জন্যে কর্মঠ হওয়া বলতে আপনি কী বোঝেন? ভাবছেন, মানে কী এ আজগুবি কথার! শুনুন- আপনার রোমান্টিক সম্পর্ক সামনেই দায়িত্ব এনে দিচ্ছে আপনার কাঁধে। কর্মঠ হতে হবে আরও- এই হলো নক্ষত্রের বার্তা। কর্মক্ষেত্রে ভালো একজন সহযোগী পেতে পারেন আজ। অর্থব্যয়।

মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯): একটা কথা মনে রাখবেন মকর, অন্তত আজকের জন্যে: টাকা দিয়ে বন্ধুত্ব কেনা যায় না। আরও মনে রাখবেন- আর্থিক লেনদেন বন্ধুত্ব নষ্ট করতে পারে। আজ লুকনো প্রেমগুলো সব বেরিয়ে আসবে, যেভাবে পৃথিবীর বিপর্যয়ের আগে ভূগর্ভের সম্পদগুলো সব বেরিয়ে আসবে বলে উল্লেখ আছে কোরআনে। কেউ যদি লুকিয়ে আপনাকে ভালোবাসে তো আজ ধরা পড়ে যাওয়ার খুবই সম্ভাবনা। আর বিপরীতে এ কথা আপনার ক্ষেত্রেও প্রযোজ্য। কর্মক্ষেত্রে নিয়মানুবর্তী হোন। অর্থ নাই। তাই অনর্থও নাই।

কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮): সচরাচর যুক্তিতর্কে আপনাকে কেউ হারাতে পারে না, কিন্তু আজ বিধিবাম। আজ হেরে যেতে পারেন আরও ধারালো কারও কাছে। আজ প্রেম ও বন্ধুত্ব দুটোই আপনার মেজাজ খারাপ করার কারণ হতে পারে। তবে রাত নাগাদ আবার বিচিত্র কোনো ঘটনা মন করে দিতে পারে ফুরফুরে। কর্মক্ষেত্রে রুমাল ব্যবহার করেন এমন কারও কাছ থেকে সাবধান! অর্থযোগ।

মিন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০): আজ বিষণ্ণতা নিরাময়ের মলম হিসেবে ব্যবহার করতে পারেন বইকে। মানুষ ঝামেলা পাকাতে ওস্তাদ, আপনাকে আরও বিষণ্ণ করে দিতে পারে। প্রেম: আপনার কারণে আপনার সঙ্গী কিংবা সঙ্গিনীটি নিজেকে ভাবতে পারেন- ভাগ্যবান কিংবা ভাগ্যবতী। সহকর্মী নিয়ে দুর্বিপাকে আছেন। মাথায় রাখুন- মূকঃ নঞ শত্রুং, অর্থাৎ বোবার শত্রু নেই (হে শাস্ত্র, আমাদের ক্ষমা করো!) অর্থযোগ শুভ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Red Chilli Saidpur

আর্কাইভ