• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:১১ পূর্বাহ্ন |
শিরোনাম :
তাপপ্রবাহ নিয়ে ৭২ ঘণ্টার সতর্কতা আবহাওয়া অধিদপ্তরের উত্তরের চার জেলার সাথে রংপুরের বাস চলাচল বন্ধ, দুর্ভোগে যাত্রীরা খানসামায় প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ফুলবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনীতে ৩৯টি স্টলে উন্নত জাতের পশু-পাখি প্রদর্শন নীলফামারীতে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী শুরু ক্ষেতলালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ‍্যে হাতাহাতি  সড়ক দূর্ঘটনায় সংগীত শিল্পী পাগল হাসানসহ নিহত ২ পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি দেশের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়, জনজীবন বিপর্যস্ত কারারক্ষী ও নারী কয়েদির অনৈতিক সম্পর্ক: নারী হাজতিকে মারধরের অভিযোগ

অস্কার জিতে নিয়েছে ‘টুয়েলভ ইয়ারস আ স্লেভ’

oscar6বিনোদন ডেস্ক: সেরা চলচ্চিত্র হিসেবে ২০১৪ সালের অ্যাকাডেমি অ্যাওয়ার্ড জিতে নিয়েছে ‘টুয়েলভ ইয়ারস আ স্লেভ’।

‘ব্লু জেসমিন’ ছবিতে অনবদ্য অভিনয়ের জন্য এবার সেরা অভিনেত্রীর পুরস্কার পেয়েছেন কেইট ব্লানচেট। আর ডালাস বায়ার্স ক্লাব চলচ্চিত্রের জন্য সেরা অভিনেতার অস্কার গেছে ম্যাথু ম্যাকনয়ির ঝুলিতে।

দশটি বিভাগে মনোনয়ন নিয়ে এবারের অস্কার-দৌড়ে সবচেয়ে বেশি আলোচনায় থাকা ‘গ্র্যাভিটি’ সেরা চলচ্চিত্রের পুরস্কার জিততে না পারলেও সেরা পরিচালকের অস্কারটি ঠিকই নিজের করে নিয়েছেন আলফনসো কুয়ারন।

সেরা সিনেমাটোগ্রাফি ও সম্পাদনাসহ মোট সাতটি বিভাগে পুরস্কার জিতেছে ‘গ্র্যাভিটি’। এবার বিদেশি ভাষার সেরা চলচ্চিত্রের অস্কার পেয়েছে ইতালির ছবি ‘দ্য গ্রেইট বিউটি’।

সোমবার লস অ্যাঞ্জেলেসের ডলবি থিয়েটারে বরাবরের মতোই জমকালো আয়োজনে ৮৬ অ্যাকাডেমি অ্যাওয়ার্ড বিজয়ীদের নাম ঘোষণা করা হয়। এবারের অনুষ্ঠানের উপস্থাপনায় ছিলেন এলেন ডিজেনার্স।

সারা বিশ্বের কয়েক কোটি মানুষ টেলিভিশনে সরাসরি অনুষ্ঠানটি দেখেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ