• বুধবার, ২০ অক্টোবর ২০২১, ০৫:৪৬ পূর্বাহ্ন |

দিনাজপরে নিরাপদ সড়কের দাবিতে মানববন্ধন

Nirapathদিনাজপুর প্রতিনিধি: দিনাজপুরে যানবাহন চলাচল নিয়ন্ত্রণে ট্রাফিক আইন মেনে চলা এবং নিরাপদ সড়কের দাবিতে ঘণ্টাব্যাপী মানববন্ধন কর্মসূচি পালন করেছে বিভিন্ন শ্রেণীর পেশাজীবীরা।
মঙ্গলবার সকাল ১১টা থেকে বেলা ১২টা পর্যন্ত ফার্মাসিটিক্যালস রিপ্রজেনটিটিভ এ্যসোসিয়েশন ও ফার্মাসিটিক্যালস্ ম্যানেজারস ফোরামের ফার্মাসিটিক্যালস রিপ্রজেনটিটিভ এ্যসোসিয়েশন ও ফার্মাসিটিক্যালস্ ম্যানেজারস ফোরামের উদ্যোগে দিনাজপুর-ফুলবাড়ী মহাসড়কের ডায়াবেটিক মোড়ে এই মানববন্ধন পালন করে।
মানববন্ধনে বিভিন্ন স্তরের জনগণ, পেশাজীবী, চাকরিজীবী ও শিক্ষার্থী অংশগ্রহণ করেন। মানববন্ধনে  ফার্মাসিটিক্যালস রিপ্রেজেনটিটিভ এ্যসোসিয়েশনের সভাপতি সারোয়ার হোসেন, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম খোকন, ফার্মাসিটিক্যালস্ ম্যানেজারস ফোরামের সভাপতি আব্দুস সালাম ও সাধারণ সম্পাদক সাইদুর রহমানসহ বিভিন্ন ব্যক্তিবর্গ বক্তব্য রাখেন।
মানববন্ধনের পর শহরে ট্রাফিক আইন জোড়দার এবং ব্যস্ততম সড়কগুলোতে গতিরোধক ব্যবস্থা দিতে  জেলা প্রশাসক বরাবরে এক স্মারকলিপি প্রদান করা হয়।
উল্লেখ্য, গত ১ মার্চ শনিবার ডায়াবেটিক মোড়ে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে প্যাসিফিক ফার্মাসিউটিক্যাল্স কোম্পানির কর্মকর্তা কামরুল হাসান নিহত হন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Red Chilli Saidpur

আর্কাইভ