• মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০৫:০১ পূর্বাহ্ন |

বিআরটিসির মহিলা বাস সার্ভিস চালু

BRTCঢাকা: মহিলা যাত্রীদের চলাচলের সুবিধার্থে রাজধানীর মতিঝিল, জোয়ারসাহারা, মতিঝিল দ্বিতল বাস ডিপো, কল্যাণপুর ও নায়ায়ণগঞ্জ বিআরটিসি বাস ডিপো থেকে বিভিন্ন রুটে মহিলা বাস সার্ভিস চালু করা হয়েছে। এ সার্ভিস পরিচালনা করছে বাংলাদেশ সড়ক পরিবহন করপোরেশন (বিআরটিসি)। মঙ্গলবার যোগাযোগ মন্ত্রণালয়ের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। বিজ্ঞপ্তিতে নগরীর উল্লেখিত ডিপো থেকে মহিলা যাত্রীদের নিয়মিত চলাচলের জন্য বলা হয়েছে।
মহিলা বাস সার্ভিসের রুট সমূহ হচ্ছে যথাক্রমে সকাল ৯টা ৫ মিনিট ও ৯টা ১০ মিনিটে রাজধানীর তালতলা খেকে মতিঝিল। এবং বিকেল ৬টা ৫মিনিট ও ৬টা ১০ মিনিটে মতিঝিল থেকে তালতলা। সকাল সাড়ে ৮টায় নতুন বাজার থেকে মতিঝিল এবং বিকেল ৬টা ১০ মিনিটে মতিঝিল নতুন বাজার। সকাল সোয়া ৭টা ও সোয়া ৮টায় আব্দুল্লাহ পুর থেকে মতিঝিল এবং বিকেল সোয়া ৫টা ও সোয় ৬টায় মতিঝিল থেকে আব্দুল্লাহপুর।
সকাল সাড়ে ৭টায় মিরপুর-১২, মিরপুর-১০ থেকে মতিঝিল বাস ডিপো এবং বিকেল সোয়া ৬টা মতিঝিল দ্বিতল বাস ডিপো থেকে মিরপুর-১২ ও মিরপুর-১০। এছাড়া সকাল ৮টায় মিরপুর ১০ থেকে মতিঝিল এবং বিকেল সোয়া ৫টায় মতিঝিল থেকে মিরপুর-১০। সকাল ৮টায় মোহাম্মদপুর থেকে মতিঝিল এবং বিকেল সোয়া ৫টায় মতিঝিল থেকে মোহাম্মদপুর। সকাল পৌনে ৮টা ও সোয়া ৮টায় নারায়ণগঞ্জ থেকে মতিঝিল এবং বিকেল সোয়া ৫টায় ও ৬টা ১০ মিনিটে মতিঝিল থেকে নারায়ণগঞ্জ পর্যন্ত মহিলা বিআরটিসি বাস সার্ভিস চালু করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Red Chilli Saidpur

আর্কাইভ