• বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ০৭:৫৯ পূর্বাহ্ন |

ফুলগাজীতে আ’লীগ-বিএনপি সংঘর্ষ, গুলি বিনিময়, আহত ১০

68908_1ফেনী: ফেনীর ফুলগাজী উপজেলায় আওয়ামী লীগ ও বিএনপি সমর্থিত চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এসময় উভয় পক্ষের মধ্যে কমপক্ষে ৫০ রাউন্ড গুলি মিনিময় হয়।
বুধবার বিকেল ৩টার দিকে উপজেলার আমজাদ হাট ইউনিয়নের গজারিয়ায় এ ঘটনা ঘটে। ফুলগাজী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসির উদ্দিন বিষয়টি  নিশ্চিত করেছেন। সংঘর্ষে ১০ জন আহত হয়েছেন। আহতদের মধ্যে শামিম ও সোহেলের নাম পাওয়া গেছে।
স্থানীয়রা জানান, আওয়ামী লীগ সমর্থিত উপজেলা চেয়ারম্যান প্রার্থী একরামুল হক একরাম ও বিএনপি সমর্থিত মাহতাব উদ্দিন মিনার চৌধুরীর সমর্থকদের মধ্যে বিকেলে সংঘর্ষ শুরু হয়। সংঘর্ষে অর্ধ শতাধিক রাউন্ড শটগানের গুলি বর্ষণের ঘটনা ঘটে।
১৯দলীয় জোট সমর্থিত চেয়ারম্যান প্রার্থী জেলা তাতী দলের আহবায়ক মাহতাব উদ্দিন মিনার চৌধুরী জানান, তার সমর্থকদের নিয়ে গজারিয়ায় গণসংযোগ শেষে ফেরার পথে চেয়ারম্যান প্রার্থী একরামুল হকের সমর্থকরা রাস্তায় গাছের গুঁড়ি ফেলে প্রতিবন্ধকতা সৃষ্টি করে। গুঁড়ি সরাতে গেলে একপর্যায়ে উভয়ের মধ্যে সংঘর্ষ হয়।
আওয়ামী লীগ সমর্থিত চেয়ারম্যান প্রার্থী একরামূল হক একরাম জানান, তিনি গণসংযোগ করছিলেন। এসময় মাহতাব উদ্দিন মিনার চৌধুরী ও তার লোকজন লোকজন তাকে লক্ষ্য করে শটগানের গুলি বর্ষণ করে।
ওসি নাসির উদ্দিন জানান, ২০ রাউন্ড গুলি বিনিময়ের ঘটনা ঘটেছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেলে পরিস্থিতি শান্ত হয়। আগামী ২৩ মার্চ ফুলগাজী উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে।
উৎসঃ   বাংলানিউজ


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Red Chilli Saidpur

আর্কাইভ