• শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০৯:৪৫ অপরাহ্ন |

বদরগঞ্জে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে বিধবাকে ধর্ষণ

dorsonবদরগঞ্জ (রংপুর) প্রতিনিধি: রংপুরের বদরগঞ্জে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে জাহিদুল হক (৫৫) নামে এক প্রভাবশালী কর্তৃক বিধবাকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ধামা-চাপা দিতে ওই ধর্ষক এলাকার মাতব্বরদের সাথে যোগ সাজস করছে। ধর্ষক ও তার লোকজনের অব্যাহত হুমকিতে ধর্ষিতা ও তার পরিবারের লোকজন নিরাপত্তাহীনতায় ভুগছে। এমনকি ধর্ষিতার পরিবারটি ধর্ষকের ভয়ে থানায় মামলা করতেও সাহস পাচ্ছে না। ঘটনাটি ঘটেছে উপজেলার লোহানীপাড়া ইউনিয়নের কাঁচাবাড়ী শাহপাড়ায়।
বুধবার সরেজমিনে জানা যায়, শাহপাড়া গ্রামের মৃত্যু মমিনুলের বিধবা স্ত্রী দুই সন্তান নিয়ে স্বামীর বাড়ীতে কোন রকমে জীবন যাপন করে আসছে। একই গ্রামের নানা-নাতনি সম্পর্ক তৈরি করে প্রভাবশালী জাহিদুল হক ওই বিধবার বাড়ীতে প্রায় সময় যাতায়াত করতো। যাতায়াতের এক পর্যায়ে ওই বিধবার ওপর লোলুপ দৃষ্টি পড়ে জাহিদুলের। এক পর্যায়ে জাহিদুল বিয়ের প্রলোভনের ফাঁদে ফেলে ওই বিধবার সঙ্গে দৈহিক সম্পর্ক গড়ে তোলে। এর কয়েক মাস যেতে না যেতেই ওই বিধবা অন্তঃসত্তা হয়ে পড়ে। এ ঘটনায় বিধবা জাহিদুলকে বিয়ের চাপ দিতে থাকে। লম্পট জাহিদুল দুই মাসের মধ্যে বিয়ে করার প্রতিশ্রুতি দিয়ে ওই বিধবাকে গোপনে চিকিৎসকের কাছে নিয়ে তার গর্ভের সন্তান নষ্ট করে ফেলে। এরপর থেকে প্রতারক জাহিদুল ওই বিধবার সাথে সকল যোগাযোগ বন্ধ করে দেয়। এ ঘটনায় ওই বিধবা প্রতারক জাহিদুলের সাথে যোগাযোগ করে ব্যর্থ হয়ে বিষয়টি তার পরিবারের লোকজনকে বলে। পরে এ নিয়ে বিধবার পিতা আবুল কাশেম ওই এলাকায় দফায় দফায় সালিশ বৈঠক দিয়েও কোন ফল পায়নি। এদিকে ধর্ষক জাহিদুল ও তার লেলিয়ে দেওয়া সন্ত্রাসীরা ধর্ষিতা ও তার পরিবারকে মামলা না করার জন্য হুমকি-ধামকি দিতে থাকেন। ধর্ষকের ভয়ে ধর্ষিতা ও তার পরিবারের লোকজনরা নিরাপত্তাহীনতায় ভুগছে। এমনকি ধর্ষক জাহিদুল ওই বিধবাকে হত্যার হুমকি দিচ্ছে বলে অভিযোগ পাওয়া গেছে।
প্রভাবশালী জাহিদুল হকের সাথে যোগাযোগের চেষ্টা করা হলে, দেখা না পাওয়ায় তার মন্তব্য পাওয়া যায়নি। বিধবা এ প্রতিবেদককে বলেন, জাহিদুল আমাকে বিয়ের লোভ দেখিয়ে আমার ইজ্জতের ক্ষতি করেছে। এমনকি আমার গর্ভের সন্তানও সে নষ্ট করেছে। আমি ওই লম্পটের শাস্তি ও বিচার চাই।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Red Chilli Saidpur

আর্কাইভ