• মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০৫:৩৩ পূর্বাহ্ন |

বদরগঞ্জে সড়ক দুর্ঘটনায় প্রাণ হারালো পশু চিকিৎসক

Badarganj  photo 001বদরগঞ্জ (রংপুর) প্রতিনিধি: রংপুরের বদরগঞ্জে সড়ক দুর্ঘটনায় আব্দুল কুদ্দুস (৪৩) নামে এক পশু চিকিৎসক প্রাণ হারায়। তিনি বদরগঞ্জ প্রাণী সম্পদ অফিসে কর্মরত ছিলেন। বুধবার বিকেল সাড়ে ৫টায় রংপুর-পার্বতীপুর সড়কের বদরগঞ্জ উপজেলার মিরাপাড়া দাঁড়ারপাড় নামক স্থানে এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে বদরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নেওয়ার পথে তাঁর মৃত্যু হয়। নিহতের বাড়ী রংপুরের মিঠাপুকুর উপজেলার জায়গীরহাট এলাকায়।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, রাস্তার এক পার্শ্বে মোটরসাইকেল থামিয়ে মোবাইল ফোনে কথা বলছিল আব্দুল কুদ্দুস। এ সময় পিছন দিক থেকে (পার্বতীপুর থেকে ছেড়ে আসা) রংপুরগামী শামীম এন্টারপ্রাইজ নামে একটি যাত্রীবাহী চলন্ত বাস তাকে ধাক্কা দেয়। ধাক্কায় পাশের ধান ক্ষেতে পড়ে যায় সে। বাসের ধাক্কায় তার মাথা থেতলে ফেটে যায়। মোটরসাইকেলটি বাসের নিচে আটকা পড়ে। ঘটনাস্থলেই প্রাণ হারান আব্দুল কুদ্দুস। অবস্থা বেগতিক দেখে বাসের চালক ও হেলপার পালিয়ে যায়।
বদরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে গিয়ে দেখা যায়, হাসপাতালের বেডে রক্তাক্ত অবস্থায় পড়ে আছে আব্দুল কুদ্দুস। এসময় তার সহকর্মী বিরেন নাথ মোদক বলেন, এর আগেও একই ভাবেই আমাদের আরেক পশু চিকিৎসক মারা যায়। আব্দুল কুদ্দুসকে দেখতে গিয়ে বদরগঞ্জ উপজেলা নির্বাহী কমকর্তা (ইউএনও) খন্দকার ইসতিয়াক আহমেদ বলেন, অদক্ষ চালকের কারনে এভাবে অনেকের প্রাণ যাচ্ছে। ঘটনাটি তদন্ত করে কঠোর ব্যবস্থা নেওয়া হবে। বদরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদুর রহমান চৌধুরী বলেন, লাশ উদ্ধার করে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Red Chilli Saidpur

আর্কাইভ