• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:০০ পূর্বাহ্ন |
শিরোনাম :
তাপপ্রবাহ নিয়ে ৭২ ঘণ্টার সতর্কতা আবহাওয়া অধিদপ্তরের উত্তরের চার জেলার সাথে রংপুরের বাস চলাচল বন্ধ, দুর্ভোগে যাত্রীরা খানসামায় প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ফুলবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনীতে ৩৯টি স্টলে উন্নত জাতের পশু-পাখি প্রদর্শন নীলফামারীতে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী শুরু ক্ষেতলালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ‍্যে হাতাহাতি  সড়ক দূর্ঘটনায় সংগীত শিল্পী পাগল হাসানসহ নিহত ২ পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি দেশের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়, জনজীবন বিপর্যস্ত কারারক্ষী ও নারী কয়েদির অনৈতিক সম্পর্ক: নারী হাজতিকে মারধরের অভিযোগ

অটোরিকশা জিপ সংঘর্ষে নিহত ৫

accidentব্রাহ্মণবাড়িয়া: ঢাকা-সিলেট মহাসড়কের ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলার চান্দুরায় নামক স্থানে সিএনজি চালিত অটোরিকশা ও জিপের মুখোমুখি সংঘর্ষে ৫ জন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন ৩ জন। আহতদের জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। বৃহস্পতিবার দুপুর সোয়া ৩টার দিকে এ ঘটনা ঘটে।

ব্রাহ্মণবাড়িয়ার হাতিহাতা হাইওয়ে পুলিশ ফাঁড়ির সার্জেন্ট নূর ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, অটোরিকশাটি যাত্রী নিয়ে বিজয়নগর থেকে আসছিল। পথে চান্দুরায় এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি জিপের সঙ্গে অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়ে। এতে ঘটনাস্থলে নারী-শিশুসহ ৩ জন নিহত হন। আহত হন ৫ জন। আহত ৫ জনকে পরে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে নেয়া হলে দায়িত্বরত চিকিৎসক ২ জনকে মৃত ঘোষণা করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ