• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:৪২ অপরাহ্ন |
শিরোনাম :
তাপপ্রবাহ নিয়ে ৭২ ঘণ্টার সতর্কতা আবহাওয়া অধিদপ্তরের উত্তরের চার জেলার সাথে রংপুরের বাস চলাচল বন্ধ, দুর্ভোগে যাত্রীরা খানসামায় প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ফুলবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনীতে ৩৯টি স্টলে উন্নত জাতের পশু-পাখি প্রদর্শন নীলফামারীতে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী শুরু ক্ষেতলালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ‍্যে হাতাহাতি  সড়ক দূর্ঘটনায় সংগীত শিল্পী পাগল হাসানসহ নিহত ২ পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি দেশের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়, জনজীবন বিপর্যস্ত কারারক্ষী ও নারী কয়েদির অনৈতিক সম্পর্ক: নারী হাজতিকে মারধরের অভিযোগ

ঢাবি ছাত্রলীগের ৭ নেতা বহিষ্কার

Chatro ligসিসি নিউজ: ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) ছাত্রলীগের জিয়াউর রহমান হল শাখায় দু’গ্রুপের সংঘর্ষের ঘটনায় সাত নেতাকে বহিষ্কার করা হয়েছে। একই কারণে হলের সভাপতি ও সাধারণ সম্পাদককে কারণ দর্শানোরও নোটিশ দেওয়া হয়েছে। বৃহস্পতিবার ছাত্রলীগের দপ্তর সম্পাদক শেখ রাসেল স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, ঢাবি জিয়া হলে অনাকাঙ্খিত ঘটনায় সংগঠনের শৃঙ্খলাবিরোধী কর্মকান্ডে জড়িত থাকায় সাতজন নেতাকে বহিষ্কার হরা হয়েছে।
এরা হল, হল শাখার সহ-সভাপতি সাদ্দাম, যুগ্ম-সাধারণ সম্পাদক গাজী হাসিব, সাংগঠনিক সম্পাদক  হাসু, কর্মী সোহাগ (৩য় বর্ষ), রিয়াদ (২য় বর্ষ), অপু (১ম বর্ষ) ও আসাদ (১ম বর্ষ) ।

একই ঘটনায় হলের সভাপতি আবু সালমান প্রধান শাওন ও সাধারণ সম্পাদক মোতাহার হোসেন প্রিন্সকে কেন সংগঠন থেকে বহিষ্কার করা হবে না মর্মে কারণ দর্শানোর নোটিশ দেয়া হয়েছে। আগামী তিনদিনের মধ্যে তাদের এই নোটিশের জবাব দিতে বলা হয়েছে।

দুদিন আগে হলের প্রথম বর্ষের ছাত্রদের গণরুমে রাতের ঘুমকে কেন্দ্র করে সংঘর্ষ হয়। এ ঘটনায় হলের নেতাদেরও সংশ্লিষ্টতা পাওয়া যাওয়ার কারণেই তাদের বহিষ্কার করা হয়েছে বলে ছাত্রলীগ জানিয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ