• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:৫৩ পূর্বাহ্ন |
শিরোনাম :
তাপপ্রবাহ নিয়ে ৭২ ঘণ্টার সতর্কতা আবহাওয়া অধিদপ্তরের উত্তরের চার জেলার সাথে রংপুরের বাস চলাচল বন্ধ, দুর্ভোগে যাত্রীরা খানসামায় প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ফুলবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনীতে ৩৯টি স্টলে উন্নত জাতের পশু-পাখি প্রদর্শন নীলফামারীতে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী শুরু ক্ষেতলালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ‍্যে হাতাহাতি  সড়ক দূর্ঘটনায় সংগীত শিল্পী পাগল হাসানসহ নিহত ২ পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি দেশের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়, জনজীবন বিপর্যস্ত কারারক্ষী ও নারী কয়েদির অনৈতিক সম্পর্ক: নারী হাজতিকে মারধরের অভিযোগ

মাটিতে পুঁতে রাখা কলেজ ছাত্রের লাশ উদ্ধার

lashনওগাঁ: জেলার মান্দা উপজেলার ফেরিঘাট থেকে অপহরণের এক মাস পর সোহেল রানা (১৮) নামে এক কলেজছাত্রের মাটিতে পুঁতে রাখা লাশ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার সকালে উপজেলার নীলকুটি এলাকা থেকে তার লাশ উদ্ধার করা হয়। সোহেল রানা উপজেলার কামারকুড়ি গ্রামের জনাব আলীর ছেলে। তিনি মান্দা আল হেরা কৃষি কলেজের এইচএসসি পক্ষার্থী ছিলেন।

এ ঘটনায় উপজেলার পারইল গ্রামের মোয়াজ্জেমের ছেলে মোক্তাদুর আহসান (২১), তার জমজ সহোদর মোস্তফা কামাল (২১), একই গ্রামের আবুল হোসেনের ছেলে সাজেদুর রহমান সাজু (২২) ও শ্রীরামপুর গ্রামের হবিবর রহমানের ছেলে একলাস (২০) নামে ৪ জনকে আটক করেছে পুলিশ।

মান্দা থানার ওসি আব্দুল্লা হেল বাকি জানান, ৮ ফেব্রুয়ারি সকালে সোহেল রানা উপজেলার ফেরিঘাট থেকে অপহরণ হন। এরপর অপহরণকারীরা মোবাইল ফোনে সোহেলের পরিবারের কাছে ২০ লাখ টাকা মুক্তিপণ দাবি করে। ১২ ফেব্রুয়ারি সোহেলের বাবা জনাব আলী বিষয়টি পুলিশকে জানিয়ে মান্দা থানায় একটি জিডি করেন। ঘটনার পর সোহেলকে উদ্ধারের জন্য বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে সন্দেহজনকভাবে বুধবার ৪ জনকে আটক করা হয়। তারা সোহেলকে হত্যা করার কথা স্বীকার করেন।

ওসি জানান, তাদের স্বীকারোক্তিতে নীলকুঠি গ্রামের একটি ঝোঁপ-ঝাড়ের মধ্যে মাটির নিচে পুঁতে রাখা সোহেলের লাশ উদ্ধার করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ