• বুধবার, ০৮ মে ২০২৪, ১০:১৫ অপরাহ্ন |
শিরোনাম :
হ্যাটট্রিক জয়ে সিরিজ বাংলাদেশের অনিবন্ধিত অনলাইন পোর্টাল বন্ধ করে দেওয়া হবে: তথ্য প্রতিমন্ত্রী সৈয়দপুরে অনুষ্ঠিত হলো এয়ার এ্যাস্ট্রা’র বিজনেস পার্টনার মিট নীলফামারীতে প্রত্যাগত রেমিট্যান্স যোদ্ধাদের কর্মসংস্থানে সেমিনার নীলফামারীতে প্রবীণদের স্বাস্থ্য সচেতনতামুলক মুলক আলোচনা সভা অনুষ্ঠিত স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র গঠনের দাবি: নীলফামারীতে ছাত্রলীগের পদযাত্রা ও ছাত্র সমাবেশ খানসামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বন্ধ ওটি-আল্ট্রা, সেবাবঞ্চিত রোগীরা এসএসসির ফল ১২ মে শুক্রবার ক্লাস নেওয়ার সিদ্ধান্ত হয়নি, ভুলবশত ফেসবুকে পোস্ট জয়পুরহাটে নুরুন্নবী হত্যা মামলায় বাবা-ছেলেসহ ৫জনের যাবজ্জীবন

যুবলীগের ভিডিও আর্কাইভের উদ্বোধন

juboleageঢাকা: যুবলীগের ভিডিও আর্কাইভ উদ্বোধন ও বঙ্গবন্ধুর ৭ মার্চ ভাষণের পকেট বুকের মোড়ক উন্মোচন করা হয়েছে। বৃহস্পতিবার বিকেলে বঙ্গবন্ধু এভিনিউয়ে সংগঠনটির কেন্দ্রীয় কার্যালয়ে আর্কাইভের উদ্বোধন ও মোড়ক উন্মোচন করেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও যোগাযোগমন্ত্রী ওবায়দুল কাদের।
উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথিরি বক্তব্যে তিনি বলেন, ট্রেডিশনাল ও টেকনোলজির ব্যালেন্স করা উচিত। যে কাজটি করতে মূল পার্টিও পিছিয়ে আছে, সেই কাজটি যুবলীগ করে দেখিয়েছে। তাদেরকে ধন্যবাদ। যোগাযোগমন্ত্রী বলেন, টেকনোলজি ব্যালান্স করে সামনের দিকে এগিয়ে যাওয়া দরকার। ওবায়দুল কাদের বলেন, ’৭১ সালে আমরা পাক হানাদার বাহিনীকে পরাজিত করেছি। এবার ৭ মার্চ আমাদের শপথ হবে, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে জঙ্গিবাদ পরাজিত করব, সহিংসতা ও স্বাধীনতাবিরোধী শক্তিকে পরাজিত করব।
যুবলীগের চেয়ারম্যান মো: ওমর ফারুক চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে আরো বক্তব্য দেন, সংগঠনের সাধারণ সম্পাদক হারুনুর রশিদ, সভাপতিমণ্ডলীর সদস্য এনায়েত কবীর চঞ্চল, মহানগর দক্ষিণ যুবলীগের সভাপতি ইসমাঈল চৌধুরী সম্রাট, সাংগঠনিক সম্পাদক গাজী সরোয়ার হোসেন বাবু প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ