• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:০০ পূর্বাহ্ন |
শিরোনাম :
উত্তরের চার জেলার সাথে রংপুরের বাস চলাচল বন্ধ, দুর্ভোগে যাত্রীরা খানসামায় প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ফুলবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনীতে ৩৯টি স্টলে উন্নত জাতের পশু-পাখি প্রদর্শন নীলফামারীতে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী শুরু ক্ষেতলালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ‍্যে হাতাহাতি  সড়ক দূর্ঘটনায় সংগীত শিল্পী পাগল হাসানসহ নিহত ২ পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি দেশের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়, জনজীবন বিপর্যস্ত কারারক্ষী ও নারী কয়েদির অনৈতিক সম্পর্ক: নারী হাজতিকে মারধরের অভিযোগ খানসামায় আটক ৫ জুয়াড়ির ভ্রাম্যমাণ আদালতে কারাদণ্ড 

শ্লীলতাহানির শিকার সানি লিওন

Sani Liounবিনোদন ডেস্ক: ছবির প্রচারণা চালাতে গিয়ে শ্লীলতাহানির শিকার হলেন সানি লিওন। ঘটনাটি মুম্বাইয়ে। অটো চালকদের সঙ্গে দেখা করে নিজের নিজের পরবর্তী ছবি ‘রাগিনী এম এম এস’ প্রচার করছিলেন সানি। আর তখনই ঘটে এই অপ্রীতিকর ঘটনা।

অটোর গায়ে ছবির চাঞ্চল্যকর পোস্টার সেঁটে ছবির প্রচার চালাচ্ছিলেন সানি। এমন সময় হঠাৎ ভিড়ের মধ্যে থেকে কয়েকজন সানির খুব কাছে চলে আসে। ভিড়ের মধ্যেই কেউ কেউ তাঁকে শ্লীলতাহানির চেষ্টা করে।

প্রযোজক একতা কপুর নিজের এই ভৌতিক থ্রিলার ছবির প্রচারণার এ উপায় উদ্ভাবন করেন। যাতে সাধারণ মানুষের মনে এ ছবি সম্পর্কে আরও কৌতূহল বৃদ্ধি পায়। তবে এমন ঘটনা ঘটবে এটা তিনি ভাবতে পারেননি।

একজন প্রত্যক্ষদর্শী জানিয়েছেন, সানি অটো চালকদের সঙ্গে বেশ গল্পও করছিলেন। হঠাৎ প্রচুর লোকজন জড়ো হয়ে যাওয়ায় পরিস্থিতি আয়ত্তের বাইরে চলে যায়। সানিকে তখন একটি অটোর মধ্যে বসিয়ে দেওয়া হয়। প্রচুর লোক সেই অটোটাকে ঘিরে ধরে। পরে পুলিশ এসে পরিস্থিতি সামাল দেয়।

ওই দিন সানির পরনে ছিল একটা সাদা গোলাপি টপ আর কালো টাইটস। খুব ভালো হিন্দি না জানা স্বত্তেও একবারও বিরক্ত না হয়ে ভাঙা ভাঙা হিন্দীতেই অটো চালকদের সঙ্গে গল্পে মেতে উঠেছিলেন সানি। বেশ কয়েকজন অটো চালকের সাহায্য নিয়ে ছবির বেশ কিছু পোস্টার সাটান তিনি। পোস্টারে বেশ কিছু ইন্টারেস্টিং স্লোগান লেখা ছিল যেমন ’রাগিনী কা নয়া এম এম এস দেখা কিয়া’ বা ’রাগিনী ইঁহা বৈঠী থি’।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ