• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:৪৪ পূর্বাহ্ন |
শিরোনাম :
তাপপ্রবাহ নিয়ে ৭২ ঘণ্টার সতর্কতা আবহাওয়া অধিদপ্তরের উত্তরের চার জেলার সাথে রংপুরের বাস চলাচল বন্ধ, দুর্ভোগে যাত্রীরা খানসামায় প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ফুলবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনীতে ৩৯টি স্টলে উন্নত জাতের পশু-পাখি প্রদর্শন নীলফামারীতে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী শুরু ক্ষেতলালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ‍্যে হাতাহাতি  সড়ক দূর্ঘটনায় সংগীত শিল্পী পাগল হাসানসহ নিহত ২ পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি দেশের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়, জনজীবন বিপর্যস্ত কারারক্ষী ও নারী কয়েদির অনৈতিক সম্পর্ক: নারী হাজতিকে মারধরের অভিযোগ

সাতকানিয়ার ভাইস চেয়ারম্যান ঢাকায় গ্রেপ্তার

Arrest-2ঢাকা: চট্টগ্রামে সাতকানিয়া উপজেলা পরিষদের  চেয়ারম্যান প্রার্থী ও বর্তমান ভাইস চেয়ারম্যান মোহাম্মদ জসীম উদ্দিন ঢাকায় গ্রেপ্তার হয়েছেন।

বৃহস্পতিবার রাতে শাহবাগ থানা পুলিশ ঢাকা বিশ্ববিদ্যালয় এলাকা থেকে জসিম উদ্দিনকে গ্রেপ্তার করেছে বলে নিশ্চিত করেছে পুলিশ।

স্থানীয় সূত্র জানায়, সাতকানিয়া চেয়ারম্যান প্রার্থী মোহাম্মদ জসিম উদ্দিন কাঞ্চনা ইউনিয়নের যুবলীগ কর্মী মোহাম্মদ হাসান হত্যা মামলার এজাহারভুক্ত আসামি। তিনি হাইকোর্ট থেকে আগাম জামিন নেওয়ার জন্য ঢাকায় গিয়েছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে সাতকানিয়া থানার মামলায় শাহবাগ থানা পুলিশ জসিম উদ্দিনকে গ্রেপ্তার করে।

শাহবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ সিরাজুল ইসলাম জানান, সাতকানিয়ার যুবলীগ কর্মী মোহাম্মদ হাসান হত্যা মামলার অন্যতম আসামি মোহাম্মদ জসিম উদ্দিনকে ঢাকা বিশ্ববিদ্যালয় এলাকা থেকে গ্রেপ্তার করা হয়েছে।

সাতকানিয়া সার্কেলের সহকারী পুলিশ সুপার একেএম এমরান ভূঁইয়া জানান, গ্রেপ্তারকৃত জসিমেরর বিরুদ্ধে সাতকানিয়া থানায় যুবলীগ কর্মী মোহাম্মদ হাসান হত্যা মামলাসহ ৪টি মামলা রয়েছে। তাকে  শুক্রবার বিকেলের মধ্যে চট্টগ্রামে নিয়ে আসা হবে বলে পুলিশ জানিয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ