• শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ১২:৩১ অপরাহ্ন |

হাসিনার বটগাছে খালেদার বাতাস লাগবে না

Mayaঢাকা: জননেত্রী শেখ হাসিনার বটগাছে বিএনপির মতো দল বাতাস লাগাতে পারবে না। তাদের সে মুরদ নেই। শুক্রবার বিকেলে ৭ মার্চ উপলক্ষে সোহরাওয়ার্দীতে আয়োজিত সমাবেশে এ কথা ঢাকা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া।
তিনি বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে উদ্দেশ করে বলেন, ‘শেখ হাসিনার বটগাছে আপনার বাতাস লাগানো সম্ভব হবে না। আপনার মুরদ কতটুকু আমাদের দেখা হয়ে গেছে। আপনি বলেছেন, উপজেলা নির্বাচনের পর আন্দোলন করবেন। আপনার সকল ষড়যন্ত্র মোকাবেলায় আমরা এখন থেকে প্রস্তুত আছি।’
মায়া বলেন, ‘খালেদা জিয়া সন্ত্রাসী কর্মকাণ্ড চালিয়ে ক্ষমতা দখল করতে চায়। যুদ্ধাপরাধীদের রক্ষা করতে চায়। তার এ স্বপ্ন বাস্তবায়ন করা সম্ভব হবে না।’
সমাবেশে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত আছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
আরো উপস্থিত আছেন- উপদেষ্টা পরিষদ সদস্য আমির হোসেন আমু, তোফায়েল আহমেদ, সভাপতিমণ্ডলীর সদস্য শেখ ফজলুল করিম সেলিম, নুহ-উল আলম লেনিন, যুগ্ম সাধারণ সম্পাদক ডা. দীপু মনি, মহানগর ভারপ্রাপ্ত সভাপতি এমএ আজিজ প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Red Chilli Saidpur

আর্কাইভ