• বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ০৮:০৯ অপরাহ্ন |

হাতিবান্ধায় চেয়ারম্যান কর্তৃক সরকারি কাজে বাধাদান!

Lalmonirhatলালমনিরহাট প্রতিনিধি: লালমনিরহাটের হাতীবান্ধায় আদালতের নির্দেশ পালনকালে এলাকার এক ইউপি চেয়ারম্যান কর্তৃক সরকারি কাজে বাধা দানের অভিযোগ পাওয়া গেছে। হাতীবান্দায় ইউপি চেয়ারম্যানের বাধায় রায় পাওয়ার পরও জমির দখল পেল না মমতাজ বেগম।
জানা গেছে, গত ৮ মার্চ শনিবার উপজেলার দক্ষিণ পারুলিয়া বাজারে ৬/১২ মোকদ্দমার তফসিল বর্ণিত জমির দখলাদী বুঝে দেয়ার জন্য লালমনিরহাট জেলা জজ আদালতের আদেশে নাজির শ্রী গণেশ চন্দ্র ও তাহার সঙ্গীয় আমিন এবং হাতীবান্ধা থানা পুলিশ ঘটনাস্থলে যান। মোকদ্দমার নালিশ সম্পত্তি মাপ যোগ করে জমির দাবীদার ও মামলার বাদী মমতাজ বেগমকে সম্পত্তি বুৃঝে দেয়ার জন্য সীমানা নির্ধারন করতে গেলে পাটিকাপাড়া ইউপি চেয়ারম্যান সফিয়ার রহমান ও তার লোকজন বাধা দেন।
মামলার বাদী মমতাজ বেগম সাংবাদিকদের জানান, গত ৪ মার্চ লালমনিরহাট জেলার জজ আদালত কর্তৃক রায় পাওয়ার পর জজের প্রতিনিধি নাজির গনেশ চন্দ্র তফসিল বর্ণিত জমির সীমানা নির্ধারন করতে গেলে ইউপি চেয়ারম্যান সফিয়ার রহমান ও ইউপি সদস্যগণ সরকারি কাজে বাধা দেয় এবং জমি মাপতে গেলে স্থানীয় আমিনের নকশা, চেন, কাটা কম্পাস ও মৌজা ম্যাপ কেড়ে নেন।
এ ব্যাপারে ইউপি চেয়ারম্যান বলেন, রায়ের বিরুদ্বে আদালতে আপিল করায় এবং এ সংক্রান্ত কোন নোটিশ না পাওয়ায় বাধা দেয়া হয়।
হাতীবান্ধা থানার এস আই মিজানুর রহমান জানান, ইউপি চেয়ারম্যান সময় নেয়ায় মামলার বাদীকে জমি বুঝে দেয়া হয়নি। নাজির শ্রী গনেশ চন্দ্র এব্যাপারে কোন মন্তব্য করতে রাজি হয়নি। বিষয়টি নিয়ে এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Red Chilli Saidpur

আর্কাইভ