• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:৪২ অপরাহ্ন |
শিরোনাম :
উত্তরের চার জেলার সাথে রংপুরের বাস চলাচল বন্ধ, দুর্ভোগে যাত্রীরা খানসামায় প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ফুলবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনীতে ৩৯টি স্টলে উন্নত জাতের পশু-পাখি প্রদর্শন নীলফামারীতে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী শুরু ক্ষেতলালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ‍্যে হাতাহাতি  সড়ক দূর্ঘটনায় সংগীত শিল্পী পাগল হাসানসহ নিহত ২ পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি দেশের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়, জনজীবন বিপর্যস্ত কারারক্ষী ও নারী কয়েদির অনৈতিক সম্পর্ক: নারী হাজতিকে মারধরের অভিযোগ খানসামায় আটক ৫ জুয়াড়ির ভ্রাম্যমাণ আদালতে কারাদণ্ড 

কক্সবাজারে পাক নারী ক্রিকেটারদের উত্যক্ত, আটক ৩

Criসিসি ডেস্ক: কক্সবাজারের ওশেন প্যারাডাইস হোটেলে সফররত পাকিস্তানের নারী ক্রিকেটারদের উত্যক্ত করার অভিযোগে ৩ জনকে আটক করা হয়েছে। পাকিস্তানী নারী ক্রিকেটারদের অভিযোগের ভিত্তিতে শনিবার দুপুর সাড়ে ১২টার দিকে একই হোটেল থেকে তাদের আটক করে পুলিশ।
আটককৃতরা হলেন- হবিগঞ্জ জেলার মনোরঞ্জনের ছেলে মনোজ রায় (৩১), বগুড়া লফিতপুরের আশরাফ শেখের ছেলে আব্দুল্লাহ আল মামুন (২৮) ও তাদের সঙ্গী আহমদ শাহারিয়ার (২৬)। তিনজনই মোবাইল কোম্পানি নকিয়ার ঊর্ধ্বতন কর্মকর্তা বলে জানা গেছে।
অভিযোগে জানা গেছে, শুক্রবার রাত ২টায় পাকিস্তানী নারী ক্রিকেটাররা তাদের রুমের দরজায় প্রথমে টোকার শব্দ শুনতে পান। পরে দরজায় সজোরে লাথি মারার শব্দ শোনেন। এতে তারা ভীত সন্ত্রস্ত হয়ে কর্তৃপক্ষকে বিষয়টি জানান। ওশেন প্যারাডাইস হোটেলে অভিযান চালিয়ে ওই তিনজনকে আটক করা হয়েছে বলে জানান কক্সবাজার সদর মডেল থানার উপপরিদর্শক (এসআই) মাহবুব।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ