• মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০৬:১৩ পূর্বাহ্ন |

স্থগিত ১৩টি কেন্দ্রের ভোট গ্রহণ কাল সোমবার

ECসিসি নিউজ: চতুর্থ উপজেলা নির্বাচনের দ্বিতীয় দফায় স্থগিত ছয়টি উপজেলার ১৩টি কেন্দ্রের ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে আগামীকাল সোমবার।  ভোটকেন্দ্রে সহিংসতামূলক কর্মকাণ্ডের জন্য এসব কেন্দ্রের ভোট গ্রহণ স্থগিত  করে নির্বাচন কমিশন (ইসি)।

ইসি সূত্র জানায়, উপজেলার মধ্যে সিরাজগঞ্জের তাড়াশে ১টি কেন্দ্রে চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান, নারী ভাইস চেয়রাম্যান, চাঁদপুরের ফরিদগঞ্জে ৬টি কেন্দ্রে ভাইস চেয়ারম্যান, কুমিল্লার লাকসামে ২টি কেন্দ্রে চেয়ারম্যান, বাগেরহাটের ফকিরহাটে ১টি কেন্দ্রে চেয়ারম্যান, জামালপুরের মেলান্দহে ২টি কেন্দ্রে ভাইস চেয়ারম্যান ও বকশিগঞ্জে ১টি কেন্দ্রে নারী ভাইস চেয়রাম্যান নির্বাচনের জন্য ভোট গ্রহণ করা হবে।

এ বিষয়ে নির্বাচন কমিশনের (ইসি) নির্বাচন ব্যবস্থাপনা শাখার সহকারী সচিব আশফাকুর রহমান বলেন, গত ২৭ ফেব্রুয়ারি দ্বিতীয় দফায়  উপজেলা নির্বাচন ভোট কেন্দ্রে সহিংসতার  কারনে নোয়াখালী সদর উপজেলাসহ ৩৫টি কেন্দ্রের ভোট গ্রহণ স্থগিত করা হয়েছিল। এর মধ্য থেকে আগামীকাল সোমবার (১০ মার্চ)  চতুর্থ   স্থগিত ছয়টি উপজেলার ১৩টি কেন্দ্রের ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

উল্লেখ্য, গত ২৭ ফেব্রুয়ারি দ্বিতীয় দফায় দেশের ১১৪টি উপজেলায় ভোট গ্রহণ করা হয়। সেদিন সহিংসতার জন্য ৩৫টি কেন্দ্রের ভোট গ্রহণ স্থগিত করা হয়েছিল। তবে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের মধ্যে ভোটের ব্যবধান বেশি থাকায় প্রার্থী নির্বাচনে বাধা হয়নি বলে ২২টি কেন্দ্রে আর ভোট গ্রহণ করা হচ্ছে না।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Red Chilli Saidpur

আর্কাইভ