• মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০৪:৫৯ পূর্বাহ্ন |

ফিল্মি স্টাইলে ৬৬ লাখ টাকা ছিনতাই

Cintai-1ঢাকা: ধামরাইয়ের কালামপুরে সোমবার বিকেল ৪টায় আলহাজ করিম টেক্সটাইল কারখানার মাইক্রোবাস ব্যারিকেডের পর গুলি ও ককটেল ফাটিয়ে ফিল্মি স্টাইলে ৬৬ লাখ টাকা ছিনতাই করেছে দুর্বৃত্তরা। এ সময় ওই কারখানার সিকিউরিটি ম্যানেজার আব্দুল করিম হাওলাদার গুলিবিদ্ধ হয়েছেন।
জানা গেছে, ধামরাইয়ের কালামপুর বাসস্ট্যান্ডসংলগ্ন আলহাজ করিম টেক্সটাইলের ডেপুটি ম্যানেজার আব্দুল আলীম, সিকিউরিটি ম্যানেজার আব্দুল করিম হাওলাদারসহ সাতজন কর্মকর্তা শ্রমিকদের বেতন দেয়ার জন্য কালামপুর বাজার ইসলামী ব্যাংক শাখা থেকে ৬৬ লাখ টাকা উত্তোলন করেন। এরপর তারা মাইক্রোবাসযোগে (ঢাকা মেট্রো-চ-৫৩-২৬৬৫) কালামপুর বাসস্ট্যান্ডসংলগ্ন আলহাজ করিম টেক্সটাইলে রওনা হন। ব্যাংক থেকে এক কিলোমিটার পথ যাওয়ার পরই কালামপুর-সাটুরিয়া সড়কের কালামপুর মোড়ে দু’টি মাইক্রোবাস ও তিনটি মোটরসাইকেল দিয়ে টেক্সটাইলের মাইক্রোবাসটি ব্যারিকেড দিয়ে ও দুর্বৃত্তরা গুলি করে ৬৬ লাখ টাকা ছিনিয়ে নেয়। এতে সিকিউরিটি ম্যানেজার আব্দুল করিম হাওলাদারের গায়ে গুলি লাগে। একপর্যায়ে স্থানীয় লোকজন এগিয়ে গেলে ছিনতাইকারীরা একটি ককটেল বিস্ফোরণ ঘটিয়ে পালিয়ে যায়। এ সময় পুরো এলাকায় আতঙ্কের সৃষ্টি হয়। পরে গুলিবিদ্ধ সিকিউরিটি ম্যানেজার আব্দুল করিম হাওলাদারকে স্থানীয় জনতা কিনিকে ভর্তি করে। পরে অবস্থার অবনতি দেখা দিলে ঢাকায় পাঠানো হয়।
এ ঘটনার খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে আসেন কালামপুর আলহাজ করিম টেক্সটাইলের ডিজিএম এস এম মিজানুর রহমান। তিনি বলেন, সোমবার টেক্সটাইলের শ্রমিকদের বেতন দেয়ার জন্যই কালামপুর বাজার ইসলামী ব্যাংক শাখা থেকে ৬৬ লাখ টাকা উত্তোলন করা হয়েছিল। তবে টাকা বহনকারী মাইক্রোবাসে নিরাপত্তার জন্য কোনো পুলিশ ছিল না।
এ দিকে এ ঘটনার পরপরই সাভার সার্কেলের এএসপি রাসেল শেখ, ধামরাই থানার ওসি আব্দুর রশিদসহ পুলিশ ও র‌্যাব-৪ এর সদস্যরা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
এ ব্যাপারে সাভার সার্কেলের এএসপি রাসেল শেখ বলেন, ছিনতাইকৃত টাকা উদ্ধার ও ছিনতাইকারীদের ধরার জন্য অভিযান চলছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Red Chilli Saidpur

আর্কাইভ