• সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০৫:৫৭ পূর্বাহ্ন |

সংঘর্ষে আহত ছাত্রলীগ নেতার মৃত্যু

Death-2গাজীপুর  প্রতিনিধি : দুই দিন মৃত্যুর সঙ্গে পাঞ্জালড়ে অবশেষে মৃত্যুর কোলে ঢলে পড়লেন গাজীপুরের শ্রীপুরে ছাত্রলীগ নেতা আল আমিন। রোববার গভীররাতে রাজধানী ঢাকার একটি হাসপাতালে মারা যান তিনি। আল আমিন শ্রীপুর থানা ছাত্রলীগ সহ-সম্পাদক ও একই থানার উজিলা গ্রামের আবুল হোসেনের ছেলে। উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে শনিবার দিনভর আওয়ামী লীগের দুই গ্রুপে সংঘর্ষের ঘটনায় প্রকাশ্যে অস্ত্রবাজি ও সংঘর্ষ হয়। এতে আল আমিনসহ অন্তত ২০ জন আহত হন। এ ঘটনায় পুলিশ দুই অস্ত্রধারীসহ ১০জনকে আটক করেছে। নিহত আল আমিনের ভাই আলমগীর হোসেন  জানান, শনিবারের সংঘর্ষে শ্রীপুর থানা ছাত্রলীগ সহ-সম্পাদক আল আমিন প্রতিপক্ষের গুলিতে গুরুতর আহত হন।
তাকে উদ্ধার করে শ্রীপুর স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে অ্যাপোলো হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আল আমিনের মৃত্যু হয়। এদিকে, আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষের ঘটনায় শ্রীপুরের বিভিন্ন এলাকায় অভিযান চালায় পুলিশ। পরে আলাদা স্থান থেকে দুই অস্ত্রধারীকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে দু’টি শর্টগান উদ্ধার করা হয়। এছাড়া  সংঘর্ষের ঘটনায় আরো ৮জনকে আটক করে পুলিশ।
উল্লেখ্য, আগামী ১৫ মার্চ আসন্ন উপজেলা নির্বাচনকে সামনে রেখে আওয়ামী লীগের স্থানীয় সংসদ সদস্য রহমত আলী সমর্থিত প্রার্থী আব্দুল জলিল ও আওয়ামী লীগের হাই কমান্ড সমর্থিত প্রার্থী ইকবাল হোসেন সবুজ সমর্থক কর্মীরা এলাকায় মাঠ দখল করতে সংঘর্ষে জড়িয়ে পড়েন। সংঘর্ষ চলাকালে ইকবাল হোসেনের সবুজের বডিগার্ড কামরুল ইসলামসহ কয়েকজন অস্ত্র হাতে প্রতিপক্ষের ওপর হামলা চালিয়ে অন্তত ২০ জনকে আহত করে। এ সময় ১০টি মোটরসাইকেল ভাঙচুর ও ২টি মোটরসাইকেল পুড়িয়ে দেয়া হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Red Chilli Saidpur

আর্কাইভ