• শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ১০:৫৩ পূর্বাহ্ন |

ডোমারে ছিনতাইকারীকে গণধোলাই

gonodoliনীলফামারী প্রতিনিধি: সড়কে ছিনতাই করার সময় আনজারুল ইসলাম (৩৫) নামে এক ছিনতাইকারীকে আটক করে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছেন গ্রামবাসী। তবে ছিনতাইয়ের সাথে জড়িত তার অপর দুই সহযোগীকে ধাওয়া করেও আটক করতে পারেনি গ্রামবাসী। আটক আনজারুল উপজেলার গোমনাতি ইউনিয়নের হেমতপাড়া খুচিটারী গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে।
সোমবার রাত ১১টার দিকে নীলফামারীর ডোমার উপজেলার কেতকী বাড়ি ইউনিয়নের ডোমার-চিলাহাটি সড়কে কচুয়ার ডাঙ্গাপাড়া নামক স্তানে সড়কে ছিনতাইকারীদের কবলে পড়ে। কেতকীবাড়ি ইউনিয়নের ময়দানের ডাঙ্গা বোর্ডেরহাট গ্রামে এই ঘটনা ঘটে।
স্থানীয়রা জানান, সোমবার রাত ১১টার দিকে ভোগডাবুড়ি ইউনিয়নের ময়দানের ডাঙ্গা গ্রামের আব্দুস সোবহানের ছেলে মুদি দোকানদার আলীমুল হক বামুনিয়া কাছারী থেকে দোকানের মালামাল ভ্যানযোগে নিয়ে বাড়িতে আসার পথে ডোমার-চিলাহাটি সড়কে ময়দানের ডাঙ্গা বোর্ডেরহাট নামক স্থানে ছিনতাইকারীদের কবলে পড়ে। ছিনতাইকারীরা মালামাল ছিনিয়ে নিয়ে যাওয়ার চেষ্টা করলে তার চিৎকারে পাশ্ববর্তি লোকজন ছুটে এসে ছিনতাইকারী আনজারুল ইসলামকে আটক করে গণধোলাই দিয়ে পুলিশের কাছে সোপর্দ করেন।
ডোমার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) কফিল উদ্দিন জানান, ছিনতাইকারী আনজারুল আহত হওয়ায় তাকে চিকিৎসার জন্য নীলফামারী আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার বিরুদ্ধে মামলার প্রক্রিয়া চলছে বলে জানান তিনি।
কেতকীবাড়ী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জহুরুল হক দিপু জানান, কিছুদিন থেকে সড়কটিতে ছিনতাইকারীদের উৎপাত বেড়েছে। ছিনতাইকারীদের ধরার জন্য গ্রাম পুলিশ দিয়ে পাহারা বসিয়ে ছিলাম।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Red Chilli Saidpur

আর্কাইভ