• সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ০৪:৪০ পূর্বাহ্ন |

নিখোঁজ বিমানের যাত্রীদের সেলফোনে রিং হচ্ছে !

bimanসিসি ডেস্ক: ফোন বাজছে, বেজেই চলেছে। কিন্তু ওপাশে কেউ ফোন তুলছে না। কেউ বলছে না – হ্যালো, দিস ইজ মি। ২৩৯ জন যাত্রী নিয়ে নিখোঁজ হয়ে যাওয়া মালয়েশিয়ান এয়ারলাইন্সের যাত্রীদের পরিবারের সদস্যরা নাম্বার ঘুরিয়েছিলেন স্বজনদের। অন্তত ১৯ জন দাবি করেছেন, তাদের মোবাইল ফোনে রিং হয়েছে। কিন্তু কেউ ফোন তুলেনি।
চীনের গণমাধ্যমে ১৯ জনের যৌথ একটি বিবৃতি প্রকাশ হওযার পর নিখোঁজ মালয়েশিয়ান এয়ালাইন্সের উড়োজাহাজটি নিয়ে নতুন রহস্য তৈরি হয়েছে।
হারিয়ে যাওয়া বিমানের যাত্রীদের মোবাইল ফোনে রিং বাজছে- স্বজনদের এই দাবির পর চীনের রাষ্ট্রীয় টেলিভিশন নিখোঁজ যাত্রীদের একজন স্বজনকে টেলিভিশন স্টুডিওতে নিয়ে যায়। সেখান থেকে নিখোঁজ যাত্রীর নম্বরে ফোন করলে নম্বর সংযুক্ত হয় এবং রিং বেজে ওঠে। তবে কেউ ফোন ধরেননি। চীনের রাষ্ট্রীয় টেলিভিশন এই দৃশ্য লাইভ সম্প্রচার করেছে।
বিয়ান লিয়াঙগুই নামের এক তরুনী বলেন, তিনি ১০ মার্চ সকাল সাড়ে ৭টার দিকে তার ভাইকে মোবাইলে ফোন করার চেষ্টা করেন। ফোনটি সংযুক্ত হয় এবং টানা রিং বেজে যায়। কিন্তু কেউ ফোনটি ধরেন নি। দুপুর ২টায় আবার ফোন করেন এবং ফোনটি বাজতে শুনেন।
বিয়ান বলেন, তার ফোন যদি বাজে তাহলে পুলিশ নিশ্চয়ই গ্লোবাল পজিশনিং সিস্টেম এর মাধ্যমে মোবাইল ফোনটির অবস্থান শনাক্ত করতে পারবে। তিনি নম্বরটি মালয়েশিয়ান এয়ালাইন্স এবং পচীনের পুলিশকে দিয়েছেন। নিখোঁজ যাত্রীদের স্বজনরা দাবি করছেন, মালয়েশিয়ান এয়ালাইন্স কর্তৃপক্ষ নিখোঁজ হওয়া বিমানটি সম্পর্কে তথ্য লুকোচ্ছে।
এদিকে বেইজিং এ সংবাদ সম্মেলনে মালয়েশিয়ান এযারলাইন্সের মুখপাত্র দাবি করেছেন, তিনি নিজে ওই নম্বরে কয়েকবার ফোন করেছেন। কিন্তু ফোন বাজেনি।
চীনের মিডিয়া খবর দিয়েছে, সিঙ্গাপুর ভিত্তিক একটি ফোন কোম্পানি নম্বরটি নিয়ে অনুসন্ধান করছে। তার বলছে ফোনটি আউট অব ক্রেডিট।
নিখোঁজ যাত্রীদের স্বজনরা দাবি করেছেন, এয়ারলাইন্স কর্তৃপক্ষ একটি ফোন নম্বর নিয়ে কথা বলছেন। কিন্তু তারা অন্তত ১৯টি ফোন নম্বর তাদের দিয়েছেন। উৎসঃ  নতুনদেশ


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Red Chilli Saidpur

আর্কাইভ