• বুধবার, ২০ অক্টোবর ২০২১, ০৯:২৫ পূর্বাহ্ন |

নোয়াখালীতে আ’লীগ নেতা অপহরণে ছাত্রলীগ নেতা গ্রেফতার

Hand Cupসিসি ডেস্ক: নোয়াখালীর চাটখিলে কালা রাসেল নামের এক ছাত্রলীগ নেতাকে গ্রেফতার করেছে পুলিশ ও র‌্যাব। আওয়ামী লীগ নেতা আবু হানিফ রিপনকে অপহরণের ঘটনায় তাকে গ্রেফতার করা হয়েছে। এতে ক্ষিপ্ত হয়ে ছাত্রলীগ নেতাকর্মীরা বাজারে হামলা চালিয়েছে। মঙ্গলবার বিকালে এ ঘটনা ঘটে।
জানা গেছে, সোমবার রাত ৯ টার দিকে রিপন তার সিংবাহুড়া ওয়ার্ডে ব্যক্তিগত অফিসে উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি বাবুল আহমেদের সঙ্গে আড্ডা দিচ্ছিলেন। এ সময় মোটরবাইকে আসা দু’হেলমেট পরিহিত অস্ত্রধারী তাকে অপহরণ করে নিয়ে যায়। রিপন ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক। বিষয়টি নিশ্চিত করেছেন ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মো. মানিক।
এ ঘটনার পর অপহরণের সঙ্গে জড়িত সন্দেহে পুলিশ ও র‌্যাব অভিযান চালিয়ে ছাত্রলীগ নেতা কালা রাসেলকে গ্রেফতার করে। তাকে গ্রেফতার করায় ক্ষিপ্ত হয়ে ছাত্রলীগ নেতাকর্মীরা চাটখিল বাজারে হামলা চালিয়ে তিনটি ব্যবসা প্রতিষ্ঠান ও দুটি বাস ভাঙচুর করে। এ সময় স্থানীয় ব্যবসায়ীরা ও পুলিশ ধাওয়া দিলে হামলাকারীরা পালিয়ে যায়।
চাটখিল থানার ওসি ইব্রাহিম খলিল সাংবাদিকদের জানান, পুলিশ অপহৃত আওয়ামী লীগ নেতাকে উদ্ধারের সর্বাত্মক চেষ্টা করছে। সেই সঙ্গে অপহরণকারী ও বাজারে হামলাকারীদের গ্রেফতারে অভিযান চলছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Red Chilli Saidpur

আর্কাইভ