• শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ০৬:১২ পূর্বাহ্ন |

পার্বতীপুরে ১৯ দলীয় জোটের একক প্রার্থী ঘোষণা

Parbatipur PIC-11বিশেষ প্রতিনিধি: আগামী ৩১ মার্চ পঞ্চমদফা উপজেলা পরিষদ নির্বাচনে পার্বতীপুর উপজেলায় ১৯ দলীয় জোট একক প্রার্থীর নাম ঘোষনা করা হয়েছে। মঙ্গলবার দুপুরে পার্বতীপুর উপজেলা বিএনপি কার্যালয়ে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে জোট প্রার্থীদের নাম ঘোষনা করেন বিএনপি’র কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য পার্বতীপুর উপজেলা বিএনপি’র সভাপতি সাবেক সাংসদ আলহাজ এ.জেড.এম রেজওয়ানুল হক।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে আলহাজ এ.জেড.এম রেজওয়ানুল হক বলেন, পার্বতীপুর উপজেলা নির্বাচনে ১৯ দলীয় জোট থেকে উপজেলা চেয়ারম্যান পদে দিনাজপুর জেলার সাবেক শ্রেষ্ট চেয়ারম্যান ও পার্বতীপুর উপজেলার মন্মথপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আমিনুল ইসলাম শাহ্, ভাইস চেয়ারম্যান পদে উপজেলা জামায়াতের আমীর আলহাজ্ব মোহাম্মাদ আনোয়ার হোসেন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে দিনাজপুর জেলা মহিলাদলের যুগ্ন আহবায়ীকা ও পার্বতীপুর উপজেলা মহিলাদলের সাধারন সম্পাদিকা শহিদা খাতুন শাহীকে ১৯ দলীয় জোটের পক্ষ থেকে সমর্থন দেওয়া হয়। অন্যদের মনোনয়নপত্র প্রত্যাহার করে নেওয়ার জন্য অনুরোধ করা হয়। লিখিত বক্তব্যে আরও বলা হয়, উপজেলা পরিষদ নির্বাচনে ১৯ দলীয় জোটের একক প্রার্থী নির্ধারনে দিনাজপুর জেলা বিএনপির সভাপতি লুৎফর রহমান মিন্টুর নেতৃত্বে সাত সদস্যের যাচাই বাছাই কমিটি গঠন করা হয়। তারা হলেন সাবেক সাংসদ বিএনপি’র কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য পার্বতীপুর উপজেলা বিএনপি’র সভাপতি আলহাজ্ব এ.জেড.এম রেজওয়ানুল হক। সাবেক সাংসদ বিএনপি’র কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য আলহাজ্ব মোঃ আক্তারুজ্জামান মিয়া, জেলা বিএনপি’র সহ সভাপতি খালেকুজ্জামান বাবু, জেলা বিএনপি’র সহ সভাপতি এড্যঃ আনিছুর রহমান, জেলা বিএনপি’র সাংগঠনিক সম্পাদক ও যাছাই বাছাই কমিটির সমন্মায়ক হাছানুজ্জামান উজ্জল, জেলা বিএনপি’র যুগ্ন সম্পাদক আক্তারুজামান জুয়েল। যাচাই বাছাই কমিটি সর্বসম্মতিক্রমে এ সিদ্ধান্ত নেয়। পার্বতীপুর বিএনপি কার্যালয়ে সংবাদ সম্মেলনে ১৯ দলীয় জোটের স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। ২ মার্চ মনোনয়নপত্র দাখিল করা হয়।
উল্লেখ্য উপজেলা চেয়ারম্যান পদে পার্বতীপুর ডিগ্রী কলেজের সাবেক ছাত্রদলের এজিএস, বিশিষ্ট ব্যবসায়ী লায়ন্স মামুনুর রশিদ মামুন, উপজেলা ভাইস চেয়ারম্যান পদে পৌর বিএনপি’র কোষাধ্যক্ষ আতিয়ার রহমান জোটের সিদ্ধান্তকে স্বাগত জানিয়ে আগামীকাল বুধবার ১২ মার্চ মনোনায়ন পত্র প্রত্যাহার করবেন বলে যাছাই-বাছাই কমিটিকে জানিয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Red Chilli Saidpur

আর্কাইভ