• বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ০৮:১২ অপরাহ্ন |

নওগাঁয় শিশু চুরির দায়ে মহিলা আটক

Naogaon_Pic 12. 03.14 (1)নওগাঁ প্রতিনিধি: নওগাঁয় একটি কেসরকারী ক্লিনিক থেকে ৭ দিনের এক শিশু চুরি করে নিয়ের যাওয়া সময় হাতেনাতে বুলবুলি নামের এক মহিলাকে আটক করা হয়েছে। বুধবার বেলা ১১টার সময় শহরের চকদেব কাজিপাড়া এলাকায় অবস্থিত সূর্যেরহাসি নামক ক্লিনিক থেকে ওই মহিলা শিশুটিকে চুরি করে নিয়ে পালানোর সময় তাকে আটক করা হয়।
সূর্যের হাসি ক্লিনিকের ম্যানেজার জহুরুল ইসলাম জানিয়েছেন, শহরের চক এনায়েত মহল্লার শাহজাহান আলীর স্ত্রী ইসরাত জাহান গত ৫ মার্চ সূর্যেরহাসি ক্লিনিকে ভর্তি হন এবং পরদিন ৬ মার্চ অস্ত্রোপচারের মাধ্যমে এক পুত্র সন্তানের জন্ম দেন।  তিনি ওই ক্লিনিকে নিবিড় পরিচর্যায় থাকাকালীন ঘটনার দিন বুধবার বেলা ১১টায় বুলবুলি কৌশলে ওই শিশুটিকে চুরি কওর নিয়ে যাওয়ার উদ্দেশ্যে ক্লিনিকের নিচে নামে। ক্লিনিকের সামনে গাড়িচালক মাহবুব জামান ও দারোয়ান আতোয়ার রহমানের সন্দেহ হলে ঐ মহিলাকে আটক করলে সে শিশুটিকে চুরির কথা স্বীকার করে।
আটক বুলবুলি বগুড়া আদমদিঘী উপজেলার সান্তাহার বসিপুর গ্রামের ভ্যান চালক সুমনের স্ত্রী। বুলবুলি জানায় তাদের কোন সন্তান না থাকায় এ কাজ করেছে। পরে তাকে পুলিশে সোপর্দ করেছে।
মসজিদের গ্রীলের সাথে বৃদ্ধের ঝুলন্ত লাশ
নওগাঁর সদর উপজেলার বোয়ালিয়া গ্রামে মসজিদে গ্রীলের সাথে ঝুলন্ত অবস্থায় আহম্মেদ জোয়ারদার নামের এক বৃদ্ধের লাশ উদ্ধার করেছে পুলিশ। সে আত্মহত্যা করেছে না কি হত্যার পর লাশ ঝুলিয়ে রাখা হয়েছে এ নিয়ে প্রশ্ন দেখা দিয়েছে। তবে পারিবারিকভাবে দাবী করা হয়েছে তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে।
নওগাঁ সদর মডেল থানার অফিসার ইনচার্জ জাহিদুল ইসলাম জানিয়েছেন মঙ্গলবার সন্ধ্যায় বাড়ি থেকে গ্রামেই আয়োজিত এক ইসলামী জলসা শুনতে যান উক্ত আহম্মেদ জোয়ারদার। রাত ৩টার দিকে জলসা শেষ হলে বাড়ির উদ্দেশ্যে রওয়ানা দেন। কিন্তু বাড়ি ফিরে আসেন না। আজ বুধবার সকালে গ্রামের মসজিদের গ্রীলের সাথে তার ঝুলন্ত লাশ দেখতে পাওয়া যায়। পুলিশ সংবাদ পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে প্রেরন করে।
পারিবারিক বিবরনের উল্লেখ করে পুলিশ জানায়, নিহত আহম্মেদ জোয়ারদারের চাচাত ভাই আমির জোয়ারদার ও ভাতিজা আবুল কাশেম ও ছোলায়মান আলীর সাথে গ্রামের মসজিদের জমি নিয়ে দীর্ঘ দিন থেকে বিরোধ চলে আসছিল। এনিয়ে গ্রামে কয়েকবার সালিশ অনুষ্ঠিত হয়। প্রতিপক্ষরা ঐ সভায় প্রকাশ্যভাবে আহম্মদ জোয়ারদারকে হত্যা করা হুমকি দেয়া হয় বলে জানা গেছে। এ ব্যাপারে নওগাঁ সদর মডেল থানায়  একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Red Chilli Saidpur

আর্কাইভ