• বুধবার, ২০ অক্টোবর ২০২১, ০৮:৫৩ পূর্বাহ্ন |

স্কুল শিক্ষিকার শ্লীলতাহানির চেষ্টায় যুবক গ্রেফতার

Salilotahani-1নাগেশ্বরী (কুড়িগ্রাম) প্রতিনিধি: নাগেশ্বরীতে গভীর রাতে স্কুল শিক্ষিকার শ্লীলতাহানির চেষ্টা করায় ওই যুবককে গ্রেফতার করে কোর্টে প্রেরণ করেছে পুলিশ। আটক যুবকের নাম আবু সামা। সে উপজেলার রামখানা ইউনিয়নের আস্করনগর গ্রামের মৃত আকবর আলীর ছেলে।
মামলা সূত্রে জানা গেছে, আস্করনগর গ্রামের আবুবক্কর সিদ্দিকের মেয়ে আজমাতা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষিকা জয়নব পারভীন লিপি একই গ্রামের আবু সামার বাড়িতে ৭ মাস যাবৎ ভাড়া থাকত। রোববার রাত ২টার দিকে আবু সামা লিপির ঘরে ঢুকে তার শ্লীলতাহনির চেষ্টা করে। ঘটনার পরদিন ওই শিক্ষিকা বাদী হয়ে আবু সামা ও তার স্ত্রী জোসনা বেগমকে আসামী করে নাগেশ্বরী থানায় মামলা করলে পুলিশ ওই দিনই আবু সামাকে আটক করে জেলহাজতে প্রেরন করে। মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই রবিউল আলম জানান, প্রধান আসামীকে গ্রেফতার করা হয়েছে এবং ঘটনার সত্যতা যাচাইয়ে তদন্ত চলছে। আবু সামার স্ত্রী জোসনা বলেন, লিপির সাথে আমার স্বামীর দীর্ঘদিন থেকে সম্পর্ক। ওই রাতে আমি তাদের এক সাথে দেখে মেয়েটাকে গালিগালাজ করি। এ কারণে হয়রানী করতে মামলা করা হয়েছে। এলাকাবাসী জানান, স্কুল শিক্ষিকা বাবার বাড়ির পাশের বাড়িতে ভাড়া থাকতেন। দীর্ঘদিন তাদের সম্পর্ক থাকতে পারে।
লিপির পিতা আবু বক্কর সিদ্দিক জানান, মেয়ে-জামাই মিনহাজুল ইসলাম উলিপুর উপজেলার কেকতীরপাড় সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক। মেয়ে এখানে চাকুরী করে। সে কারণে ভাড়া বাসায় থাকে। এ সুযোগে আমার মেয়ের ক্ষতি করার চেষ্টা করেছে। এ ব্যাপারে থানায় মামলা করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Red Chilli Saidpur

আর্কাইভ