• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:১৬ পূর্বাহ্ন |
শিরোনাম :
তাপপ্রবাহ নিয়ে ৭২ ঘণ্টার সতর্কতা আবহাওয়া অধিদপ্তরের উত্তরের চার জেলার সাথে রংপুরের বাস চলাচল বন্ধ, দুর্ভোগে যাত্রীরা খানসামায় প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ফুলবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনীতে ৩৯টি স্টলে উন্নত জাতের পশু-পাখি প্রদর্শন নীলফামারীতে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী শুরু ক্ষেতলালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ‍্যে হাতাহাতি  সড়ক দূর্ঘটনায় সংগীত শিল্পী পাগল হাসানসহ নিহত ২ পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি দেশের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়, জনজীবন বিপর্যস্ত কারারক্ষী ও নারী কয়েদির অনৈতিক সম্পর্ক: নারী হাজতিকে মারধরের অভিযোগ

নগ্ন হতে আপত্তি সানি লিওন

Sani leonবিনোদন ডেস্ক: ভিন্ন এক ধরণের খবর দিয়েছে ভারতীয় গণমাধ্যম। ‘রাগিণী এমএমএস ২’-তে স্নানঘরে একটি দৃশ্যে বক্ষ অনাবৃত করার প্রস্তাব করা হয়েছিল সানি লিওনকে। কিন্তু তাতে আপত্তি জানিয়েছেন তিনি।

ইন্ডিয়া টুডে ডট ইনের খবরে বলা হয়, ‘রাগিণী এমএমস ২’-তে ছয় ঘণ্টা সময় নিয়ে করণ মেহরা ও সানি লিওনকে দিয়ে স্নানের দৃশ্যের শুটিং করেন পরিচালক ভূষণ প্যাটেল। শুটিংয়ের একপর্যায়ে সানিকে বক্ষদেশ অনাবৃত করার প্রস্তাব করা হলেও তিনি তা করতে রাজি হননি। তিনি ছবির প্রোডাকশন টিম ও পরিচালকের কাছে এ দৃশ্য থেকে নিষ্কৃতি চান। তাঁর সঙ্গে আলোচনার পর পরিচালক কৃত্রিমভাবে নগ্ন আবহ তৈরির সিদ্ধান্ত নেন। এতে সম্মতি দেন সানি। ক্যামেরায় ১৭টি আঙ্গিকে এ দৃশ্যটি ধারণ করা হয়েছে।

চলচ্চিত্রটিতে সানি লিওনের ভূমিকা প্রসঙ্গে পরিচালক ভূষণ প্যাটেল বলেন, ‘আপনারা সিনেমায় নতুন অবতাররূপে সানিকে দেখতে পাবেন। আপনারা তাঁকে নতুন কিছু করতে দেখবেন, যা আগে দেখেননি। আপনারা আগে কখনো তাঁর নাচ দেখেননি। কিন্তু “বেবিডল” গানে তিনি সেটা করে দেখিয়েছেন। গানটির জন্য তিনি ১০ দিন মহড়া দিয়েছেন।’

ভূষণ প্যাটেল আরও বলেন, ‘চলচ্চিত্রটিতে দারুণ অভিনয় করেছেন সানি। তিনি অনেক অ্যাকশন দৃশ্যে অংশ নিয়েছেন। আমরা সানিকে নতুনরূপে চেয়েছি এবং এতে আমরা সফল হয়েছি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ