• শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ১২:৪৯ অপরাহ্ন |

রনবীর কাপুরের প্রেমের তালিকা

ranbirবিনোদন ডেস্ক: লেডি কিলার লুক, সাবলীল অভিনয় আর বড় একটা পারিবারিক নাম- সবই রয়েছে তাঁর। রূপালী পর্দায় পা রেখেছেন সঞ্জয় লীলা বানসালির মতো পরিচালকের হাত ধরে। তাঁকে ঠেকায় এমন সাধ্য কার!

পারেওনি কেউ। খানদের পর এখন বলিউডে রাজত্ব করে যাচ্ছেন রনবীর কাপুর।  বাতাসে ভেসে বেড়ায় তাঁর সফলতার জয়ধ্বনি। পর্দার পাশাপাশি প্রেমেও সফল রনবীর। বলিউডের এই হার্টথ্রব তাঁর তিরিশ বছরের জীবনে হাফ ডজনেরও বেশি নারীর সঙ্গে মন দেয়া-নেয়া করেছেন। আসুন রনবীরের প্রেমের সেই লম্বা তালিকা চোখ বুলিয়ে নিই একনজর।

অবন্তিকা
তালিকার প্রথমেই রয়েছেন বন্ধু ইমরান খানের “দ্বিতীয়” স্ত্রী অবন্তিকা। কি অবাক হচ্ছেন তো! বর্তমানে ইমরান খানের স্ত্রী অবন্তিকা একসময় রণবীরের বেশ ক্লোজ ছিলেন। অবন্তিকা নিজেও একজন অভিনেত্রী ছিলেন। তখনকার সময়ের টেলি সিরিজ ‘জাষ্ট মোহাব্বাত’এ কাজ করেছেন। তখন প্রায়ই রণবীরকে ‘জাষ্ট মোহাব্বাত’এর সেটে ঢুঁ মারতে দেখা যেত। তবে বেশিদিন স্থায়ী হয়নি রণবীর-অবন্তিকা প্রেম। পরে অবশ্য ব্রেক আপ হয়ে যায় এবং অবন্তিকা প্রেমে পড়েন ইমরানের।

সোনম কপুর
অনেকটা আমির খানের মতোই কাজ কারবার করতে দেখা যায় রণবীরকে। কী ভাবছেন? অভিনয় শৈলী বা পারফেক্টনেস নিয়ে নয়, নায়িকাদের প্রেমে পড়ার ব্যাপারটি বলা হচ্ছে। রণবীর আর সোনম দুজনেই এক সঙ্গে সঞ্জয় লীলা বানশালির ছবি ‘সাওয়ারিয়া’তে প্রথম অভিনয় করেন এবং আসল জীবনেও বেশ কাছাকাছি এসে যান। কিন্তু এই সম্পর্কের ব্যাপারে কখনও মুখ খোলেননি দুজনেই।
পরে ব্রেক আপ হয়ে যাওয়ার পর সোনাম করণ জোহরের শো ‘কফি উইথ করণ’-এ রণবীরকে নিয়ে বেশ কিছু অপমানজনক মন্তব্য করেন। তা মোটেও ভালোভাবে নেননি রণবীর। তারপর থেকেই দুজনের কথা বন্ধ হয়ে যায়।

নন্দিতা মহতানি
বয়স্ক নারীদের প্রতি একটু বেশি আবেগপ্রবণ ছিলেন রণবীর। শুনলে অবাক হবেন নিজের বয়সের থেকেও কমপক্ষে ১০ বছরের বড় নন্দিতা মহতানির প্রেমেও পরেছেন এই তারকা। এখানেই শেষ নয়। এই নন্দিতা আর কেউ নন রণবীরের আপন চাচাতো বোন কারিশমা কাপুরের সাবেক স্বামী সঞ্জয় কাপুরের প্রথম স্ত্রী।
কি পেঁচিয়ে গেল তো! সঞ্জয়ের সঙ্গে ডিভোর্স হয়ে যাওয়ার পর রণবীর আর নন্দিতার মধ্যে বেশ ভালো একটা আন্ডারর্স্ট্যান্ডিং তৈরি হয়। বেশ অনেক জায়গায় দুজনকে একসঙ্গে ঘুরতেও দেখাও যায়। কিন্তু যথারীতি বেশিদিন টেকেনি রণবীরের এই সম্পর্কটিও।

দীপিকা পাডুকোন
বলিউডের সবচেয়ে আলোচিত জুটি কোনটি? নিঃসন্দেহে উত্তর আসবে রণবীর- দীপিকা। একসাথে বেশ মানিয়ে গিয়েছিলেন দুজনই। রণবীর আর দীপিকা খোলাখুলি নিজেদের রোম্যান্সের কথা মেনে নিয়েছিলেন। ২০০৮ এ ‘বাচনা অ্যা হাসিনো’-র সেটে কাজ করতে গিয়ে প্রেমে পড়েন দুজনে। কিন্তু বছর ঘুরতে না ঘুরতেই ২০০৯-এর নভেম্বরের তাদের প্রেমের সম্পর্ক রূপ নেয় তিক্ততায়। কারণটা যদিও স্পষ্ট নয়, কিন্তু অনেকেই বলেন রণবীরের ক্যাসানোভা স্বভাবের জন্য ভেঙে যায় সেই সম্পর্ক।

নার্গিস ফকরি
দীপিকার সাথে সম্পর্কের ইতি টানতে না টানতেই আরেক সম্পর্কে জড়িয়ে পড়েন রণবীর কাপুর। ইমতিয়াজ আলি পরিচালিত ‘রকস্টার’ সিনেমাতে রণবীর প্রথমবারের মতো জুটিবদ্ধ হন একসময় নার্গিস ফকরির সাথে। আর সেখানেই ঘটলো বিপত্তি। রণবীরের প্রেমিকাদের তালিকায় যোগ হল নতুন নাম আর তা হল নার্গিস ফকরির।

ক্যাটরিনা কাইফ
রণবীরের এখন পর্যন্ত সর্বশেষ বান্ধবী। দীপিকা, নার্গিসের পর ক্যাটরিনায় মজতে দেখা যায় এই তারকাকে। শোনা যায়, রণবীরের জন্যই নাকি ব্রেক আপ হয়ে যায় সালমান খান আর ক্যাটরিনার। ‘আজব প্রেম কি গজব কাহিনী’ করতে গিয়েই রণবীরের হৃদয়ে জায়গা করে নেন ক্যাটরিনা কাইফ। যদিও এখনও সংবাদমাধ্যমের সামনে কেউ এই সম্পর্কের কথা ঘোষণা করেন নি। কিন্তু শোনা যাচ্ছে দুজনেই এই সম্পর্ক নিয়ে বেশ সিরিয়াস ছিলেন। কিন্তু এই সম্পর্কটিও বেশিদিন স্থায়ী হল না। বিয়ের মতো গুরুগম্ভীর সিদ্ধান্ত পর্যন্ত গড়িয়েও শেষ পর্যন্ত ক্যাটরিনাই রণবীরের সাথে প্রেমের সম্পর্কটি ভাঙেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Red Chilli Saidpur

আর্কাইভ