• মঙ্গলবার, ০৫ জুলাই ২০২২, ০২:৫৯ পূর্বাহ্ন |
শিরোনাম :

‘গোপন কথা’ নিয়ে ব্যস্ত শাওন

shaonবিনোদন ডেস্ক : পহেলা বৈশাখ উপলক্ষে নতুন একটি এক ঘণ্টার নাটকের কাজ শুরু করতে যাচ্ছেন জনপ্রিয় অভিনেত্রী মেহের আফরোজ শাওন। এবার হুমায়ূন আহমেদের ছোটগল্প ‘গোপন কথা’ অবলম্বনে নাটকটি তৈরি করবেন তিনি। এরই মধ্যে নাটকটি নির্মাণের সব পরিকল্পনা শেষ করেছেন।
বর্তমানে নাটকের কলাকুশলী নির্বাচনের প্রক্রিয়া চলছে। সব কিছু পাকাপাকি করে শিগগিরই শুটিংয়ে নেমে যাবেন বলেও জানিয়েছেন শাওন। পহেলা বৈশাখে আপাতত এ একটি নাটক নির্মাণের পরিকল্পনা করেছেন তিনি।
এ বিষয়ে শাওন বলেন, পহেলা বৈশাখ আমাদের বাঙালি সংস্কৃতির অনেক বড় একটি উৎসব। এ উৎসবকে ঘিরে হুমায়ূন আহমেদের ছোটগল্প ‘গোপন কথা’ অবলম্বনে একটি নাটক নির্মাণের প্রস্তুতি নিচ্ছি। বেশ ভিন্নধর্মী একটি গল্প এটি। আগামী কয়েক দিনের মধ্যে এর শুটিংয়ে নেমে যাবো।
আশা করছি নাটকটি সবার ভাল লাগবে। এদিকে এ নাটকের বাইরে বর্তমানে চ্যানেল আইয়ের ‘সেরা নাচিয়ে’ অনুষ্ঠানের বিচারকের দায়িত্ব পালন করছেন শাওন। বিষয়টি বেশ উপভোগ করছেন তিনি। এর বাইরে একটি চলচ্চিত্র নির্মাণেরও প্রস্তুতি নিচ্ছেন। হুমায়ূন আহমেদের বেশ কয়েকটি গল্প নিয়ে ভাবছেন। গল্পটি পাকাপাকি হয়ে গেলে সবাইকে জানিয়ে চলচ্চিত্র নির্মাণ শুরু করবেন তিনি।
এ বিষয়ে শাওন বলেন, চলচ্চিত্রটি একটু আস্তে ধীরে নির্মাণ করতে চাই। হুমায়ূন আহমেদের বেশ কিছু গল্প দেখছি, ভাবছি। এর মধ্য থেকে একটি গল্প পাকাপাকি করেই চলচ্চিত্র নির্মাণ শুরু করবো। এর প্রক্রিয়া চলছে। সব কিছু পাকাপাকি হলে সবাইকে এ বিষয়ে জানাবো।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ