• শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ০৬:১৬ পূর্বাহ্ন |

বিসিবির কনসার্টে আইয়ুব বাচ্চুর ক্ষোভ

Iyubবিনোদন ডেস্ক: আইসিসি টি-২০ বিশ্বকাপ উপলক্ষ্যে বিসিবি আয়োজিত সেলিব্রেশন কনসার্ট নিয়ে আগে থেকেই প্রচারণা চলছিল। এ আর রহমান ও একনের অংশগ্রহণে এটাকে আন্তর্জাতিক অনুষ্ঠানই বলা হচ্ছিল।

কিন্তু বিতর্ক তৈরি হয় যখন বেশ কয়েকটি সূত্রে দাবি করা হয়, কনসার্টে অংশ নেয়া বাংলাদেশের প্রথিতযশা সঙ্গীতশিল্পীদের জন্য পর্যাপ্ত সময় বরাদ দেয়া হয় নি। শুধু তাই নয়, তাঁদেরকে নিম্ন মানের সাউন্ড সিস্টেম সরবরাহের অভিযোগও উঠেছে।

আর পুরো ঘটনা জটিল আকার ধারণ করে যখন আইয়ুব বাচ্চু স্টেজে পারফর্ম করার এক পর্যায়ে বলেন- “আপনারা যারা বাংলা গান শুনছেন তাদের অনেক ধন্যবাদ। আপনাদের হাত না চলুক, চোখ আর কান তো খোলা আছে? এতেই চলবে, হাততালি এখন খরচ করে লাভ নেই,এটা পরের জন্য রেখে দিন, চোখ কান খোলা আছে এটাই যথেষ্ট, আপনারা ধৈর্য ধরে বাংলা গান শুনছেন, তার জন্য অনেক ধন্যবাদ, আর একটি গান গাইবো কেবল।”

তাঁর এ বক্তব্যের পর পরই ফেসবুকে ঝড় ঊঠেছে। অনেকের বক্তব্য, আয়োজক প্রতিষ্ঠানের দেশীয় শিল্পীদের প্রতি অসম্মান ও অবহেলামূলক আচরণের একটা কড়া জবাবই দিয়েছেন আইয়ুব বাচ্চু।

এর আগে গতকাল একটি বেসরকারি টিভি চ্যানেলে দেয়া সাক্ষাতকারে শিল্পী বাপ্পা মজুমদারও কনসার্টের বিভিন্ন ব্যপারে তার ক্ষোভের কথা জানান। তিনি বলেন দেশীয় শিল্পীদের যথেষ্ট সময় বরাদ্দ দেয়া হচ্ছে না। তাঁদের প্রাপ্য সম্মানটাও দেয়া হচ্ছে না।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Red Chilli Saidpur

আর্কাইভ