• শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ১১:৫০ পূর্বাহ্ন |

হলিউডে নার্গিস ফাখরি

Nargisবিনোদন ডেস্ক: বলিউডি অভিনেত্রী নার্গিস ফাখরি প্রথমবারের মতো হলিউডের সিনেমায় অভিনয় করছেন। ‘ব্রাইডসমেইডস’ খ্যাত পল ফিগ পরিচালিত ছবিতে তাকে দেখা যাবে একজন সিক্রেট এজেন্টের ভূমিকায়।

প্রেস ট্রাস্ট অফ ইন্ডিয়ার এক প্রতিবেদনে বলা হয়েছে, সিনেমাটি প্রযোজনা করবে ফক্স ফিল্ম প্রোডাকশনস। এখানে একজন আবেদনময়ী সিক্রেট এজেন্টের ভূমিকায় দেখা যাবে নার্গিসকে। তার সঙ্গে অভিনয় করবেন জেসন স্টাথাম এবং মেলিসা ম্যাকার্থি।

‘ট্রান্সপোর্টার’ সিনেমায় অভিনয় করে বিশ্বব্যাপী পরিচিতি পেয়েছেন স্টাথাম। আর রোমান্টিক কমেডি ‘ব্রাইডসমেইডস’-এ অভিনয় করে পার্শ্ব চরিত্রে সেরা অভিনেত্রী হিসেবে অস্কারের মনোনয়ন পেয়েছিলেন ম্যাকার্থি। ২০১৩ সালে মুক্তি পেয়েছে ম্যাকার্থি অভিনীত আরেকটি সিনেমা ‘আইডেন্টিটি থিফ’।

এদিকে, পল ফিগ ক্যারিয়ারের বেশিরভাগ সময় টিভি সিরিজের পরিচালক হিসেবেই কাজ করেছেন। ‘থার্টি রক’, ‘দ্য অফিস’ এবং ‘উইডস’এর মতো সিরিজের পরিচালক ছিলেন তিনি। কমেডি ধাঁচের সিনেমাও নির্মাণ করেছেন ফিগ, যার মধ্যে রয়েছে ‘দ্য হিট’ এবং ‘আনএকোম্প্যানিড মাইনর্স’। তবে সিনেমায় নার্গিসের চরিত্র কতটুকু হবে এবং তিনি কবে থেকে শুটিং শুরু করবেন তা এখনও জানা যায়নি।

পাকিস্তানি বংশোদ্ভূত নার্গিসের বলিউডে ক্যারিয়ার শুরু হয় ‘রকস্টার’ সিনেমার মাধ্যমে। ২০১১ সালে মুক্তি পাওয়া সিনেমা ‘রকস্টার’-এ তার সঙ্গে অভিনয় করেছিলেন রণবীর কাপুর।

এরপর ২০১৩ সালে মুক্তি পায় তার দ্বিতীয় সিনেমা ‘মাদ্রাজ ক্যাফে’। জন আব্রাহামের বিপরীতে ওই সিনেমায় তার অভিনয় দর্শক ও সমালোচকদের কাছে প্রশংসিত হয়। সম্প্রতি ‘ফাটা পোস্টার নিকলা হিরো’ সিনেমায় একটি আইটেম গানের সঙ্গে নেচেছেন নার্গিস।

নির্মাতা ডেভিড ধাওয়ানের নতুন সিনেমা ‘ম্যায় তেরা হিরো’তে দেখা যাবে নার্গিসকে। সিনেমাটি মুক্তি পাবে ৪ এপ্রিল।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Red Chilli Saidpur

আর্কাইভ