• শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ১০:৩৫ অপরাহ্ন |

বিএনপির সব অভিযোগই মিথ্যা : ইমাম

HT Emanঢাকা : বিএনপির সব অভিযোগই মিথ্যা। তারা সব সময়েই মিথ্যা বলছে। আমরা সত্যের পক্ষে, প্রকৃত সত্য একদিন প্রকাশিত হবে। আজ ৩য় ধাপের উপজেলা নির্বাচনে ভোটগ্রহণ শেষে বিকেল সাড়ে ৪টায় আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদ সদস্য এইচটি ইমাম এ দাবি করেন।
উপজেলা নির্বাচন সুষ্ঠু হওয়ায় আওয়ামী লীগের জনপ্রিয়তা বাড়ছে বলে দাবি করেছেন এইচ টি ইমাম। এসময় তিনি আজকে দেশের বিভিন্ন উপজেলায় নির্বাচন চলাকালে যে সহিংসতা হয়েছে তার জন্য বিএনপি ও জামায়াতে ইসলামীকে দায়ী করেছেন। একই সঙ্গে তিনি ৩য় ধাপে অনুষ্ঠিত দেশের ৮১টি উপজেলায় নির্বাচন সুষ্ঠু হয়েছে বলেও দাবি করেছেন।
এইচটি ইমাম বলেন, ১ম দফা উপজেলা নির্বাচনে আওয়ামী লীগের চাইতে বিএনপি সমর্থিত প্রার্থীরা বেশি উপজেলায় নির্বাচিত হলেও বেশিভাগ ভোটারই আওয়ামী লীগের প্রার্থীদের ভোট দিয়েছেন।
তিনি আরো বলেন, ১ম দফায় মোট ভোট পড়েছে ৭৭ লাখ ৭৫ হাজার ১৮৩টি। এতে আওয়ামী লীগের সমর্থিত ও বিদ্রোহী প্রার্থীরা পেয়েছে ৫৪ দশমিক ৫ শতাংশ ভোট। দ্বিতীয় দফায় মোট ভোট পড়েছে ১ কোটি ৬৫ লাখ ৩ হাজার ১৫৩টি। এ নির্বাচনে আওয়ামী লীগের সমর্থিত ও বিদ্রোহী প্রার্থীরা পেয়েছে ৫৩ লাখ ৩৮ হাজার ৮২৩টি। এ দফায়ও শতকরা ৫৫ ভাগ ভোট আওয়ামী লীগের নেতারাই পেয়েছে। এর থেকে স্পষ্টই বুঝা যাচ্ছে আওয়ামী লীগের জনপ্রিয়তা বেড়েছে।
তাছাড়া আজকে যেসব নির্বাচনী এলাকায় সহিংস ঘটনা ঘটেছে তার জন্য তিনি বিএনপি ও জামায়াতে ইসলামীকেই দায়ী করেছেন। আজ বিভিন্ন উপজেলায় বিএনপি ও জামায়াত এবং ছাত্রশিবিরের কর্মীরা আওয়ামী লীগের প্রার্থী ও ভোটরদের উপর হামলা করেছে বলেও অভিযোগ করেছেন আওয়ামী নেতা এইচটি ইমাম।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Red Chilli Saidpur

আর্কাইভ