• সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ০৪:১৮ পূর্বাহ্ন |

রাজনীতির চিন্তা চেতনা হওয়া উচিত মানুষের কল্যাণে- সংস্কৃতি মন্ত্রী

saidpur photo,15-03-2014 - Copy
সিসি নিউজ: সংস্কৃতি মন্ত্রী আসাদুজ্জামান নূর বলেছেন, রাজনীতির চিন্তা -চেতনা হওয়া উচিত মানুষের কল্যাণে। সংখ্যালঘুদের ওপর হামলা, নির্যাতন হচ্ছে অপরাজনীতি। আর অপরাজনীতি যারা করে তাদের বাংলাদেশের মাটিয়ে জায়গায় দেওয়া উচিত নয়। পশ্চাপদ এলাকা নীলফামারী দীর্ঘদিন অবহেলিত অবস্থায় ছিল। তাই নীলফামারীকে পশ্চাৎপদতা থেকে উত্তরণের জন্য দলমতের উর্ধ্বে থেকে আমাদের সকলকে এক হয়ে কাজ করতে হবে। তিনি আজ শনিবার দুপুরে সৈয়দপুর উপজেলা প্রশাসনের কর্মকর্তা ও রাজিনৈতিক দলগুলোর স্থানীয় নেতৃবৃন্দের সঙ্গে এক মতবিনিময় সভায় প্রধান অতিথি’র বক্তব্যে একথাগুলো বলেন।
উত্তরাঞ্চলের তথা দেশের রপ্তানি বাণিজ্যের প্রসারে খুব শিগগিরি নীলফামারী জেলার চিলাহাটি স্থলবন্দরটি চালু করা হবে বলে উল্লেখ করে মন্ত্রী বলেন, আমি নীলফামারীতে ১৯৯৮ সালে যখন নতুন করে রাজনীতি শুরু করি। তখন আমার নির্বাচনী এলাকা নীলফামারী সদর হলেও সৈয়দপুরের সর্বস্তরের মানুষের যে ভালবাসা ও সমাদর পেয়েছি তা কোনদিনও ভুলবার নয়। এ জন্য আজীবন তাদের কাছে আমি কৃতজ্ঞ থাকবো।
সংস্কৃতি মন্ত্রী আরও বলেন, বর্তমান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সরকার হচ্ছে উন্নয়নের সরকার। এ সরকার কথার চেয়ে কাজে বিশ্বাসী। এ সরকার উন্নয়ন ও কাজের মাধ্যমে দেশের মানুষের মন জয় করতে চায়।
মন্ত্রী বলেন নীলফামারী উন্নয়নে অগ্রসরে হয়েছে। আধুনিক সুযোগ-সুবিধার সঙ্গে সঙ্গে মানুষের চাহিদাও দিন দিন বাড়ছে। মানুষের চাহিদা ক্রমাগত বাড়তে থাকে এটাই চির সত্য। মানুষ ক্রমশঃ সামনের দিকে অগ্রসর হতে চায়। তাই নীলফামারী জেলার সার্বিক উন্নয়নে জেলার সকল সাংসদদের সঙ্গে নিয়ে নীলফামারী জেলাকে অগ্রসর করতে রূপরেখা তৈরি করা হবে।
মতবিনিময় সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নীলফামারী -৪ (সৈয়দপুর-কিশোরগঞ্জ একাংশ) আসনের সাংসদ ও বিরোধী দলীয় হুইপ আলহাজ্ব মো. শওকত চৌধুরী। মতবিনিময় সভায় সভাপতিত্ব ও সঞ্চালনা করেন সৈয়দপুর উপজেলা ভারপ্রাপ্ত নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মুশফিকা ইফ্ফাত ।
মতবিনিময় সভায় অন্যান্যদের মধ্যে আরও বক্তব্য রাখেন সৈয়দপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাড. এস এম ওবায়দুর রহমান ও নবনির্বাচিত উপজেলা পরিষদ চেয়ারম্যার জাওয়াদুল হক সরকার, নীলফামারীর অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট গুল্লাল্ সিংহ, সৈয়দপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্বাস আলী সরকার, সৈয়দপুর সার্কেলের জ্যেষ্ঠ সহকারি পুলিশ সুপার(এএসপি) এএনএম সাজেদুর রহমান, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. ষষ্ঠীচরণ চক্রবর্তী, বোতলাগাড়ী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. ছাইদুর রহমান সরকার প্রমূখ।
এর আগে সংস্কৃতি মন্ত্রী আসাদুজ্জমান নূর ঢাকা থেকে বিমানযোগে সৈয়দপুরে আসেন। বিমানবন্দর থেকে নেমে মন্ত্রী সরাসরি সৈয়দপুর উপজেলা পরিষদ চত্বরে এসে পৌঁছলে উপজেলা প্রশাসনের পক্ষে ভারপ্রাপ্ত ইউএনও মুশফিকা ইফ্ফাত তাঁকে ফুল স্বাগত জানান। পরে উপজেলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ তাকে ফুলেল শুভেচ্ছা জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Red Chilli Saidpur

আর্কাইভ