• বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৫:২০ পূর্বাহ্ন |
শিরোনাম :
ছত্তিশগড়ে নিরাপত্তারক্ষীদের সঙ্গে সংঘর্ষ, শীর্ষ মাওবাদী নেতাসহ নিহত ২৯ হাতি দিয়ে চাঁদাবাজির দায়ে দুই যুবককে ৬ মাসের কারাদণ্ড খানসামায় ৩৫ শতক জমির পটল গাছ উপড়ে দিলো দূর্বৃত্তরা ফুলবাড়ীতে বৈশাখী মঞ্চে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দিলেন পৌর মেয়র নীলফামারীতে প্রতিবন্ধী নারীকে ধর্ষণের অভিযোগে ৬ ব্যক্তি কারাগারে নুরের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা উপজেলা পরিষদ নির্বাচন: প্রতিদ্বন্দ্বী প্রার্থী ও তাঁর ভাইসহ তিনজনকে অপহরণ ইরানের ওপর মার্কিন হামলার অনুমতি দিচ্ছে না উপসাগরীয় দেশগুলো নদীতে গোসলে নেমে নিখোঁজ ২ ভাইয়ের লাশ উদ্ধার পদ্মা নদীতে গোসলে নেমে নিখোঁজ ২ শিশু

গণতন্ত্রের নামে তামাশা বন্ধ করুন : ব্যারিস্টার খোকন

Barister Khokon

ঢাকা : তৃতীয় ধাপের ৮১ টি উপজেলার নির্বাচনে ব্যাপক সহিংসতা, ভোটারদের কুপিয়ে হত্যা, ভোট কেন্দ্র দখল এবং ব্যালট পেপার ছিনতাইয়ের প্রতিবাদ জানিয়েছে সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতি।

রোববার দুপরে সুপ্রীম কোর্ট আইনজীবী সমিতি আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ প্রতিবাদ জানানো হয়। লিখিত বক্তবে আইনজীবী সমিতির সম্পাদক ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন বলেন, ভোট কেন্দ্রে কর্তব্যরত আইন প্রয়োগকারী সংস্থার নিরব ভুমিকা, অনেক উপজেলায় ভোট গ্রহণে নিয়োজিত কর্মকর্তাদের অবৈধ কর্মকান্ডে সরাসরি সহায়তা ও নির্বাচন কমিশনের ব্যর্থতা জাতিকে হতাশ করেছে।

তিনি নির্বাচন কমিশনকে উদ্দেশ্য করে বলেন, গণতন্ত্রের নামে তামাশা বন্ধ করুন। এ জন্য যে সব উপজেলায় ভোট ডাকাতি ও তান্ডবলীলা হয়েছে সে সব উপজেলার নির্বাচন বাতিলের দাবি জানিয়ে নির্বাচন কমিশনের উদ্দেশে তিনি বলেন, শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণে ব্যর্থ হলে পদত্যাগ করুন।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, সুপ্রীম কোর্ট আইনজীবি সমিতির সহ সভাপতি অ্যাডভোকেট এবিএম ওলিয়ার রহমান, সহ সম্পাদক রফিকুল হক তালুকদার রাজা, নির্বাহী সদস্য রবিউল ইসলাম, শামীমা বেগম, জে আর খান রবিন প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ