• বুধবার, ২০ অক্টোবর ২০২১, ০৩:২৩ অপরাহ্ন |

হিলিতে গোল্ড কাপ ফুটবল টুর্নামেন্ট শুরু

OLYMPUS DIGITAL CAMERAআকতার হোসেন বকুল, হিলি: দিনাজপুরের হাকিমপুর উপজেলার বোয়ালদাড় স্কুল এন্ড কলেজ মাঠে ডা: মোস্তাক খাঁন স্মৃতি গোল্ড কাপ ফুটবল টুর্নামেন্ট-২০১৪ উদ্বোধন করেন দিনাজপুর-৬ আসনের মাননীয় সংসদ সদস্য জনাব মো: শিবলী সাদিক। এছাড়া বিশেষ অতিথী ছিলেন হাকিমপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা আজহারুল ইসলাম। টুর্নামেন্টি রাজশাহী ,বগুড়া, রংপুর,দিনাজপুর,গাইবান্ধা,জয়পুরহাট,পাকশী এবং স্বাগতিক হিলি এই আটটি দলকে নিয়ে সাজানো হয়। রবিবার বিকাল ৩টায় উদ্বোধনী খেলায় জেলা দল(২-১) গোলে বগুড়া জেলা দলকে পরাজিত করে।
প্রধান অতিথি ও বিশেষ অতিথি উভয় দলের খেলোয়ারদের সঙ্গে পরিচয় ও কুশল বিনিময় করেন। এমপি সাহেব সবার উদ্যেশে বলেন গ্রাম বাংলার এই জনপ্রিয় ফুটবল খেলা আবারও এলাকাতে ফিরে আনতে তাঁর সার্বিক সহোযোগিতা থাকবে।তিনি উভয় দলের খেলোয়ারদের উদ্দ্যেশে বলেন, যে কোন খেলায় জয়-পরাজয় থাকবেই সুতরাং বন্ধু সুলভ মনোভাব নিয়ে তাদের খেলতে হবে, খেলায় যেন কোন প্রকার সংঘাতের সৃষ্টি না হয়।
বোয়ালদাড় ইয়ং স্পোর্টিং ক্লাবের সহযোগিতায় এবং ব্রিগেডিয়ার (অব:) আলহাজ্ব মো: মাসুদ আলী খাঁন সাহেবের সার্বিক তত্বাবধানে এ টুর্নামেন্টের আয়োজন করা হয়। খেলাটি উপভোগ করতে অনেক দূর-দূরান্ত থেকে সব বয়সের হাজার হাজার মানুষ খেলা শুরুর অনেক আগেই মাঠে উপস্থিত হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Red Chilli Saidpur

আর্কাইভ