• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:২০ অপরাহ্ন |
শিরোনাম :
উত্তরের চার জেলার সাথে রংপুরের বাস চলাচল বন্ধ, দুর্ভোগে যাত্রীরা খানসামায় প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ফুলবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনীতে ৩৯টি স্টলে উন্নত জাতের পশু-পাখি প্রদর্শন নীলফামারীতে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী শুরু ক্ষেতলালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ‍্যে হাতাহাতি  সড়ক দূর্ঘটনায় সংগীত শিল্পী পাগল হাসানসহ নিহত ২ পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি দেশের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়, জনজীবন বিপর্যস্ত কারারক্ষী ও নারী কয়েদির অনৈতিক সম্পর্ক: নারী হাজতিকে মারধরের অভিযোগ খানসামায় আটক ৫ জুয়াড়ির ভ্রাম্যমাণ আদালতে কারাদণ্ড 

নীলফামারীতে জাতীয় শিশু দিবস পালিত

Nilphamari Photoনীলফামারী প্রতিনিধি: র‌্যালী, আলোচনা, শিশুদের চিত্রাঙ্কণসহ নানা কর্মসূচীর মধ্য দিয়ে নীলফামারীতে পালিত হয়েছে জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৪তম জন্ম দিবস ও জাতীয় শিশু দিবস। দিবসটি উপলক্ষ্যে সোমবার সকালে জেলা প্রশাসনের উদ্যোগে একটি র‌্যালী শহর প্রদক্ষীণ করে ছমির উদ্দিন স্কুল ও কলেজে আলোচনা সভায় মিলিত হয়।
অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) এসএএম রফিকুন্নবীর সভাপতিত্বে আলোচনায় প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক জাকীর হোসেন। বিশেষ অতিথি ছিলেন পৌর মেয়র দেওয়ান কামাল আহমেদ, অতিরিক্ত পুলিশ সুপার হাতেম আলী। এছাড়াও ছমির উদ্দিন স্কুল ও কলেজের অধ্যক্ষ সুলতান আলী শাহ, জেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী রাবেয়া আলীমসহ বিভিন্ন শ্রেণীপেশার মানুষ উপস্থিত ছিলেন।
দিবসটি উপলক্ষে জেলা শিশু একাডেমীর আয়োজনে  একই স্থানে শিশু-কিশোর সমাবেশ ও মেলা, শিশুদের জন্য চিত্রাঙ্কণ, রচনা ও রচনা প্রতিযোগীতা শেষে পুরষ্কার বিতরণ করা হয়। এছাড়াও সকল মসজিদ, মন্দির, প্যাগোডা ও গীর্জায় বিশেষ মোনাজাত ও প্রার্থনা করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ