• মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০৬:৪৩ পূর্বাহ্ন |

মান্দায় নির্বাচনের ফলাফল প্রকাশে কারচুপির অভিযোগ

NAOGAON PICTURE_1
নওগাঁ প্রতিনিধি: নওগাঁর মান্দা উপজেলা পরিষদের নির্বাচনে ফলাফল কারচুপির অভিযোগ এনে মুল ভোট এবং বাতিল ভোট পুনরায় গননার দাবী জানিয়েছেন ওই উপজেলা পরিষেদের পরাজিত প্রার্থী আওয়ামী লীগ সমর্থিত ব্রহানী সুলতান মামুদ গামা। আজ সোমবার বেলা ১০ টায় নওগাঁ জেলা প্রেসক্লাবে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এই অভিযোগ করেছেন।
পরাজিত প্রার্থী আওয়ামী লীগ সমর্থিত ব্রহানী সুলতান মামুদ গামা সংবাদ সম্মেলনে এক লিখিত বক্তব্যে উল্লেখ করেছেন যে, স্থানীয় প্রশাসনের সহযোগিতায় প্রশাসনের সাথে দফায় দফায় বৈঠক করে প্রভাব খাটিয়ে ৯ হাজার ৭০৫ ভোট বাতিল দেখিয়ে গভীর রাতে সুকৌশলে পরিবর্তিত ফলাফল প্রকাশ করা হয়েছে। ফলাফল পাল্টে দিয়ে ৬৩৯ ভোটের ব্যবধানে জামায়াত সমর্থিত প্রার্থীকে নির্বাচিত ঘোষনা করা হয়েছে।
সংবাদ সম্মেলনে মান্দা থানা আওয়ামী লীগের সভাপতি এমদাদুল হক মোল্লা, থানা আওয়ামী লীগের প্রচার সম্পাদক শরিফুল ইসলাম, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মকবুল হোসেনসহ বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, গত ১৫ মার্চ মান্দা উপজেলা পরিষদের নির্বাচনে  মাটর সাইকেল প্রতিক নিয়ে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী ৬৩৯ ভোটের ব্যবধানে পরাজিত হন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Red Chilli Saidpur

আর্কাইভ