• বুধবার, ২০ অক্টোবর ২০২১, ০৯:৩২ পূর্বাহ্ন |

শেখ হাসিনা নিরাপদ নন: সংস্কৃতিমন্ত্রী

Nurসিসি নিউজ: সংস্কৃতি বিষয়কমন্ত্রী আসাদুজ্জামান নূর এমপি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিরাপদ নন। তিনি সর্বদা মৃত্যু আতঙ্কে আছেন। তাকে হত্যা করার জন্য একটি কুচক্রি মহল বার বার চেষ্টা চালিয়ে যাচ্ছে। ইতিমধ্যে তার ওপর বেশ কয়েকবার আক্রমণও করা হয়েছে। একুশে আগস্ট গ্রেনেড হামলা এর মধ্যে অন্যতম।
সোমবার দুপুরে ঢাকা বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলে জাতির পিতার ৯৪তম জন্মবার্ষিকী উপলক্ষে হল শাখা ছাত্রলীগের উদ্যোগে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
আসাদুজ্জামান নূর বলেন, দেশ স্বাধীন হয়েছে কিন্তু মানুষের মুক্তি হয়নি। আমরা কঠিন সংগ্রামের মধ্যে আছি। সেই সংগ্রামে আমাদের বিজয় অর্জন করতে হবে। এখানে পরাজয়ের কোন সুযোগ নেই।
তিনি আরো বলেন, একটি কুচক্রিমহল বাংলাদেশকে ধ্বংস করার লীলায় মেতে উঠেছে। তারা দেশে ধ্বংস ও হত্যার মহোৎসব সৃষ্টি করেছে। গত কয়েকমাসে এরা যে নৈরাজ্য করেছে তার মধ্যে আমিও পড়েছিলাম।
আলোচকের বক্তব্যে ঢাকা বিশ্ববিদ্যালয়ের নীলদলের আহ্বায়ক অধ্যাপক ড. আব্দুল আজিজ বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক ছাত্রলীগ ছাড়া কাউকে চাকুরি না দিতে তিনি সরকারের কাছে আহ্বান জানান। তিনি বলেন, যাদেরকে চাকুরি দেয়া হবে তারা যেন বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক হয়। পুলিশের লাঠি ও বেত্রাঘাত এইটাই তাদের চাকুরির জন্য যোগ্যতা।
হল শাখা ছাত্রলীগের সভাপতি দারুস সালাম শাকিলের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক ইয়াজ আল রিয়াদের সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, হল প্রাধ্যক্ষ অধ্যাপক ড. বায়তুল্লাহ কাদেরী, কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি এইচ এম বদিউজ্জামান সোহাগ, সাধারণ সম্পাদক সিদ্দিকী নাজমুল আলম, ঢাবি সভাপতি মেহেদী হাসান মোল্লা, সাধারণ সম্পাদক ওমর শরীফ প্রমুখ।
অনুষ্ঠান শেষে বঙ্গবন্ধুর আদর্শকে ধরে রাখার জন্য ‘বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনী’ বইটি বিশ্ববিদ্যালয়ের প্রতিটি হলের প্রভোস্টকে উপহার হিসেবে দেয়া হয়। এর আগে রাত ১২টা ১মিনিটে বিশ্ববিদ্যালয়ের প্রতিটি হলে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী উপলক্ষে আনন্দ মিছিল ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলে কেক কাটা হয়।
উৎসঃ   শীর্ষ নিউজ


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Red Chilli Saidpur

আর্কাইভ