• বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ০৯:০১ অপরাহ্ন |

সৈয়দপুরে চিকিৎসকের বাসা থেকে মোটরসাইকেল চুরি

Stoleসিসি নিউজ: সৈয়দপুর ১০০ শয্যা বিশিষ্ট হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার (আরএমও) ডা. মো. সিরাজুল ইসলামের বাসা থেকে একটি মোটরসাইকেল চুরি গেছে। রোববার দিবাগত গভীর রাতে শহরের পুরাতন বাবুপাড়াস্থ বাসা থেকে মোটরসাইকেলটি চুরি যায়।
ডা. সিরাজুল ইসলামের কম্পাউন্ডার মো. আতাউর রহমান রাজু জানান, প্রতিদিনের মতো ওই দিন রাতে ডা. মো. সিরাজুল ইসলামের ছেলে মো. রোয়াইম বিন ইসলাম ওরফে স্মরণ তাঁর ব্যবহৃত ইয়ামাহা এসজেটএফ ১৫৩ সিসি’র কালো হলুদ রংয়ের (নম্বর: ঢাকামেট্রো-ল-১৫৪৯৭৮) মোটরসাইকেলটি বাসার গাড়ীর গ্যারেজে লক করে রাখেন। রাতের কোন এক সময় চোরেরা বাসার প্রধান ফটকের ও গাড়ীর গ্যারেজের লক ভেঙ্গে মোটরসাইকেলটি চুরি করে নিয়ে যায়। সকালে ঘুম থেকে উঠেন ডা. সিরাজুল ইসলামের কম্পাউন্ডার মো. আতাউর রহমান রাজু দেখেন গাড়ীর গ্যারেজে রাখা মোটরসাইকেল নেই। তিনি ঘটনাটি ডা. সিরাজুল ইসলামকে জানান। পরে বাসা থেকে মোটরসাইকেল চুরির যাওয়ার বিষয়টি সৈয়দপুর থানায় জানানো হয়। পরে শহরের বাঙ্গালীপুর পুলিশ ফাঁড়ির হাবিলদার মো. মহির উদ্দিন ঘটনাস্থলে ছুঁটে আসেন।
এ ঘটনায় সৈয়দপুর থানায় একটি সাধারণ ডায়েরী (জিডি) করা হয়েছে। সৈয়দপুর থানার ডিউটি অফিসার মোছা. জেসমিন আক্তার জিডির বিষয়টি নিশ্চিত করেন।
সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো.সহিদার রহমান বাসা থেকে মোটরসাইকেল চুরির যাওয়ার ঘটনাটি স্বীকার করেছেন। তিনি জানান, চুরি যাওয়া মোটরসাইকেলটি উদ্ধারে পুলিশী তৎপরতা অব্যাহত রয়েছে। এদিকে, শহরের একটি ঘনবসতিপূর্ণ আবাসিক এলাকার বাসা থেকে মোটরসাইকেল চুরি ঘটনায় শহরবাসী মধ্যে আতঙ্কের সৃষ্টি হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Red Chilli Saidpur

আর্কাইভ